জয়পুরহাটে ছাত্রীর আত্মহত্যা, অভিযুক্ত বখাটে গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

জয়পুরহাটের কালাই উপজেলার উত্রাইল গ্রামের বখাটে শাহিন হোসেন (২৫) কে গ্রেপ্তার করেছে কালাই থানা পুলিশ। গতকাল শনিবার রাতে কালাইয়ের শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে শ্লীলতাহানির চেষ্টা করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই গ্রামের কলেজছাত্রী মুনিশা বেগম। ওই ঘটনায় শুক্রবার মুনিশার বাবা মোজাহার হোসেন বাদী হয়ে শাহিন ও তারা বাবা মন্টু মিয়া এবং মা ফাহিমা বেগমকে আসামি করে কালাই থানায় মামলা দায়ের করেন। আজ রবিবার আদালতের মাধ্যমে শাহিনকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কালাই থানা পুলিশ সূত্রে জানা গেছে, কালাই উপজেলার উত্রাইল গ্রামের মন্টু মিয়ার ছেলে এক সন্তানের জনক বখাটে শাহিন গত বৃহস্পতিবার দিনের বেলায় প্রতিবেশী কলেজছাত্রী মুনিশা বেগমের বাড়িতে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করে। এর প্রতিবাদে মুনিশা ওই রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় মুনিশার বাবা মোজাহার আলী বাদী হয়ে বখাটে শাহিন ও তার বাবা-মা’কে আসামি করে শুক্রবার কালাই থানায় মামলা করেন। মামলার পর থেকে শাহিন এবং তার বাবা-মা গ্রাম ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর পুলিশ একাধিকবার অভিযান চালানোর পর শনিবার রাতে কালাই উপজেলার শান্তিনগর এলাকা থেকে শাহিনকে গ্রেপ্তার করে।

এ বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ওসি নূরুজ্জামান চৌধুরী জানান, আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে বখাটে শাহিনকে কারাগারে পাঠানো হয়েছে। তার বাবা-মাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধহাওরে মাছ বিনষ্ট ১২৭৬ মেট্রিক টন, হাঁস মরেছে ৩৮৪৪টি : প্রাণিসম্পদ মন্ত্রণালয়
পরবর্তী নিবন্ধরাজ কুন্দ্রের পছন্দের নায়িকা দীপিকা !