জেলে যেতে হবে সানিকে?

পপুলার২৪নিউজ ডেস্ক:
5ছিলেন পর্নস্টার। তবে সেই দুনিয়াকে বিদায় জানিয়ে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে ব্যাপক পরিশ্রম করছেন সানি লিওন।

সিনেমা দিয়ে এখনও নিজের আসন পাকা করতে না পারলেও আইটেম গানে সানির চেয়ে জনপ্রিয় এই মুহূর্তে বিটাউনে কেউ নেই। সানির আইটেম গানে মুগ্ধ হয়ে বলিউড কিং শাহরুখ খানও তার সঙ্গে কোমর দুলিয়েছেন।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘রইস’ এ ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের একটি আইটেম গানে নেচেছেন সানি লিওন। বলিউডে এসে এর চেয়ে বড় পাওয়া সানির আর নেই বললেই চলে।

তবে সানি নিজের ক্যারিয়ার যখন সামনে এগিয়ে নিচ্ছেন ঠিক তখনই তার সামনে বাধা হতে চলেছে একটি মামলা। এই মামলায় সানি অশ্লীতার দায়ে অভিযুক্ত হয়েছেন।

২০১৪ সালে ‘রাগিনী এমএমএস ২’ ছবিতে অভিনয় করেছিলেন সানি লিওন। সেখানে বিকিনি পরে হনুমান চালিশার আবৃত্তির সঙ্গে নেচেছিলেন সানি।

এই নিয়ে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ওই বছরেই পুণের আদালতে ভারতীয় দণ্ডবিধির ২৯৫ এ ধারায় মামলা দায়ের করেছিলেন হেমন্ত পাতিল নামে এক সমাজকর্মী।

সিনেমার প্রযোজক একতা কাপুরের বিরুদ্ধেও একই অভিযোগ এনে মামলা করেছিলেন তিনি।

গত সপ্তাহেই এই নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন পুণে আদালতের ফার্স্ট ক্লাস জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জে এস কোকাটে। আগামী ২ মাসের মধ্যে এই তদন্ত রিপোর্ট আদালতে পেশ করতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

হেমন্ত পাতিলের আইনজীবীর অভিযোগ, সানির নাচ ভগবান হনুমানকে নিয়ে সাধারণ মানুষের ভাবাবেগকে ধাক্কা দিয়েছে। আদালত খুব শিগগিরি সানি ও একতা কাপুরকে সমন পাঠাতে চলেছে বলেও জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধআনুশকাকে ‘গুডবাই’ জানালেন কোহলি
পরবর্তী নিবন্ধশিশুর অ্যাজমায় যা জানবেন