জুনিয়র এনটিআরকে দেখে কেঁদে ফেললেন জাপানি ভক্তরা

বিনোদন ডেস্ক : এস এস রাজামৌলি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। কোমারাম ভীম ও আলুরি সীতারামা রাজু নামে দুই বীর যোদ্ধাকে নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। আর এই দু্ই চরিত্রে অভিনয় করেছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ।

কয়েক মাস ভারতে মুক্তি পায় ‘ট্রিপল আর’। গত ২২ অক্টোবর জাপানে মুক্তি পেয়েছে সিনেমাটি। এ সিনেমার মুক্তি উপলক্ষে জাপানে গিয়েছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, রাজামৌলিসহ এ সিনেমার টিম। সেখানে নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তারা।

প্রিয় তারকাদের কাছে পেয়ে জাপানি ভক্তদের যেমন উচ্ছ্বাসের শেষ নেই, তেমনি আবেগপ্রবণ হয়ে পড়ছেন তারা। বিশেষ করে জুনিয়র এনটিআরকে কাছে পেয়ে কেঁদে ফেলেন জাপানের কয়েকনজন নারী ভক্ত। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

এ ভিডিওতে দেখা যায়, একটি হল রুমে অপেক্ষা করছেন জাপানের নাগরিকরা। নায়োকোচিতভাবে হল রুমে প্রবেশ করেন জুনিয়র এনটিআর। তাকে দেখেই চিৎকার করে ওঠেন তারা। তারপর উপস্থিত ভক্তদের অটোগ্রাফ দেন। এরই মাঝে কয়েকন নারী অটোগ্রাফের জন্য তার কাছে আসেন। সেখানে এসেই কেঁদে ফেলেন তারা। পরে অটোগ্রাফ দেওয়ার পাশাপাশি তাদের সঙ্গে সেলফিও তুলেন জুনিয়র এনটিআর।

৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় মুক্তি পায় সিনেমাটি।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপ থেকে বিদায়ে বোঝা গেলো উইন্ডিজ ক্রিকেট কোথায় দাঁড়িয়ে : পোলার্ড
পরবর্তী নিবন্ধকাজল আরেফিন অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স