জীবনের সেরা সেলফি

পপুলার২৪নিউজ ডেস্ক:
জীবনে এত আনন্দময় সেলফি বোধকরি আর তোলেননি আলাস্কার এই মা। তার ৬ মাস বয়সী ফুটফুটে শিশুটিকে নিয়ে হয়তো অনেক মজার সেলফিই তুলেছেন। কিন্তু এবারেরটা জীবনের সেরা! কারণ, তিনি যখন ছবি তুলছেন তখন তার বড় বড় চোখের শিশুটি সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার কোলে!

আমেরিকার অ্যানকোরেজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিমানের অপেক্ষায় ছিলেন জোলেনে জ্যাকিনস্কাই। যেখানে বসে অপেক্ষা করছিলেন, সেখানেই এক লোকের দিকে চোখ গেলো তার। দেখতে ওবামার মতোই তো লাগছে!

কণ্ঠে উত্তেজনা নিয়েই জানালেন, আগ্রহ থেকে আমি কাছে গেলাম। হায় ঈশ্বর! এ তো ওবামা! সুখস্মৃতি তার চোখে-মুখে উছলে পড়ছে। নিউহালেন নামে আলাস্কার ছোট একটা গ্রামে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই তিনি ওবামার দেখা পেলেন।

এরপর ওবামা তার সঙ্গে কথা বললেন। জিজ্ঞাসা করলেন, এই মিষ্টি মেয়েটি কে?

তারা বেশ কিছুক্ষণ কথা বললেন। বাচ্চারা কত দ্রুত বড় হয়ে ওঠে- এ নিয়ে অনেক কথা হলো তাদের। ছবি তোলার সুযোগ কি আর হেলায় হারান জোলেন। ঝটপট কয়েকটি সেলফি তুললেন। সাবেক প্রেসিডেন্টের কোলে ছিল তার মেয়ে গিসেলে।

ওবামা যখন বিমানবন্দরে বসে রয়েছেন, তখন কর্তৃপক্ষ জানতেন না যে তিনি অপেক্ষা করছেন।

গিসেলের বাবাও ছিলেন সেখানে। তিনি যখন এলেন তখন ওবামা বেশ মজা করে বললেন, আমি আপনার মেয়েটিকে নিয়ে যাচ্ছি।

গোটা ঘটনার সময় চুপচুপ ছিল ছোট্ট গিসেলে। বড় হয়ে বুঝবে তাকে কে কোলে নিয়েছিলেন?

এদিকে, উচ্ছ্বাস চাপিয়ে রাখতে পারছেন না জোলেনে। বললেন, আমার বিশ্বাসই হচ্ছে না যে, ওবামা আমার বাচ্চাটিকে কোলে নিয়ে আমার সঙ্গে ছবি তুলেছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

পূর্ববর্তী নিবন্ধকেনিয়ার স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যু
পরবর্তী নিবন্ধএসবিএসি ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যাবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত