জীবননগরে আসামি ধরতে গিয়ে ৩ পুলিশ আহত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

জীবননগর উপজেলায় সাদা পোশাকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে হাঁসুয়ার কোপে তিন পুলিশ সদস্যসহ চারজন জখম হয়েছেন।

শনিবার রাতে উপজেলার হাসাদাহ গ্রামের মাঝপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হাসাদাহ পুলিশ ফাঁড়ির কনেস্টবল শ্রী শৈকত, কনেস্টবল রেজন, কনস্টেবল রাশেদুল ও আসামি লিটন। লিটন উপজেলার হাসাদাহ গ্রামের মাঝপাড়ার সোনা মণ্ডলের ছেলে।

তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার হাসাদাহ গ্রামের লিটন হোসেনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও মাগুরাসহ কয়েক জেলায় চুরি, ছিনতাই, অস্ত্র ও জাল টাকা কারবারির একাধিক মামলা রয়েছে। তিনি দুটি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে লিটন আত্মগোপনে ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে হাসাদাহ পুলিশ ফাঁড়ির কনস্টেবল শ্রী শৈকত, কনস্টেবল রেজন ও কনস্টেবল রাশেদুল রাতে সাদা পোশাকে লিটনকে গ্রেফতার করতে যায়। এ সময় লিটন তার ধারালো হাঁসুয়া নিয়ে ওই তিন পুলিশের ওপর হামলা করে। এ সময় তারা জখম হন। এর একপর্যায়ে পুলিশ সদস্যরা হাঁসুয়া কেড়ে নেয়ার চেষ্টার সময় লিটনও আহত হন।

জীবননগর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রোকনুজ্জামান বলেন, আহত তিন পুলিশ সদস্য ও আসামি লিটন সবাই আশঙ্কামুক্ত। লিটন বিশেষ পুলিশি প্রহরায় রয়েছে।

হাসাদহ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জুম্মাত মণ্ডল জানান, আমি ঘটনাটি শুনেছি। আমার জানামতে লিটনের বিরুদ্ধে মাগুরা জেলায় একটি অস্ত্র মামলা ছিল এবং বর্তমানে তার বিরুদ্ধে দুটি জালনোট কারবারির মামলা আদালতে বিচারাধীন।

জীবননগর থানার সাব-ইন্সপেক্টর নাহিরুল ইসলাম বলেন, লিটন আসলে সন্ত্রাসী প্রকৃতির। তার বিরুদ্ধে মাগুরা জেলায় অস্ত্র মামলা ছাড়াও চুয়াডাঙ্গা আদালতে তার বিরুদ্ধে দুটি জালনোটের মামলা বিচারাধীন। ওই মামলা তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি।

পূর্ববর্তী নিবন্ধভারত-ইরান ৯ চুক্তি সই
পরবর্তী নিবন্ধ‘শাড়ি পরতে না পারা নারীদের লজ্জিত হওয়া উচিত’