জহির খান-সাগরিকার হানিমুনের ছবি ফাঁস!

পপুলার২৪নিউজ ডেস্ক:

কিংবদন্তি ক্রিকেটার জহির খান সম্প্রতি বিয়ে করেছেন। আর মন যে মানে না।

তাইতো হানিমুনে গেলেন জহির খান এবং সাগরিকা ঘাটগে। হানিমুনের জন্য এখন নবদম্পতি মলদ্বীপে। ছবি ইনস্টাগ্রাম প্রকাশ করেছেন তারা নিজেরাই। দীর্ঘদিনের প্রেমের রাস্তা পেরিয়ে সদ্য বিবাহবন্ধনে বাঁধা পড়েছেন জহির খান ও সাগরিকা। আপাতত মালদ্বীপে মজে নবদম্পতি। অবশ্য এর ফাঁকে আন্তর্জাতিক ম্যাগাজিনের কভার শুটও করলেন জহির সাগরিকা। সব মিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন দুজন। তারপর নিজেদের একান্ত সময় কাটানোর ছবিও দিয়েছেন নববধূ সাগরিকা ঘাটগে নিজেই। 

কখনও চিলিং, কখনও স্কুবা ডাইভিং এই সব করছেন জহির সাগরিকা।

দুরন্ত ফটোশুট দুরন্ত ফটোশুট করেছেন জহির ও সাগরিকা। কৃত্রিম আবেগ নয়, একেবারে টাটকা আবেগের ছবি ধরা পড়েছে দুজনের মধ্যে। তাই আরো  ঝকঝকে এই কভার শুট। চিলিংয়ের মুহূর্ত কখনো করছেন চিলিং। সমুদ্রের ধারে নির্জন রিসোর্টে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন সাগরিকা ও জহির খান।কখনো আবার ব্যস্ত খাবার মেনু বাছতে নিজের বরের দেদার ছবি এখন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করছেন সাগরিক। ভারি মন দিয়ে নিজের মেনু কার্ড থেকে বেছে নিচ্ছেন পছন্দের ডিশ। তবে সেটা কার পছন্দমতো সেটা ছবি দেখে ধারণা করা যাচ্ছে না।

সাগর ডাকে সাগর ডাকে, সাগরিকার সোশাল প্রোফাইলের এই ছবি সেই গানের লাইনটাই মনে করিয়ে দিচ্ছে। নির্জন বিচে নারিকেল গাছের সারি। একেবারে দারুণ নৈসর্গিক পরিবেশ। টাইম ফর প্লে খেলোয়াড় মানুষ। হোক না মধুচন্দ্রিমায় গেছেন। তারপরও স্কুবা ডাইভিংয়ের সুযোগ পেলে ছাড়েন নাকি। চললেন ইনস্ট্রাকটরদের সঙ্গে জলের তলায়।

পূর্ববর্তী নিবন্ধআইটেম গানের জন্য কে কত পারিশ্রমিক নেন?
পরবর্তী নিবন্ধদুর্নীতির অভিযোগ আসলেই দুর্নীতিবাজ বলা যাবে না: দুদক চেয়ারম্যান