ছুটছেন আলভিরা ইমু

পপুলার২৪নিউজ ডেস্ক:

সম্প্রতি বান্দরনবান থেকে নতুন একটি ছবির শুটিং শেষ করে ফিরলেন অভিনেত্রী আলভিরা ইমু। রফিকুল ইসলাম বুলবুল পরিচালিত ছবির নাম ‘খুশি। ’

আল্ভিরা ইমু শাকিব খানের বিপরীতে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও শেষ পর্যন্ত নিজেই ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করে নেন।   এরপরে অনেক দিন নীরবেই ছিলেন। কিন্তু যখন ফিরলেন তখন হাতে একগাদা কাজ। ইমুর হাতে একের পর এক কাজ। এখন মোট ৫টি ছবি রয়েছে তার হাতে।

আলভিরা ইমু কালের কণ্ঠকে বলেন, আসলে অনেক ব্যস্ততার মধ্য দিয়ে যাচ্ছি। তারমধ্যে নিজের পড়াশোনাও রয়েছে। সম্প্রতি অনেকগুলো ছবির কাজ করলাম। আর নতুন ছবি বলতে খুশির শুটিং করে আসলাম বান্দরবান থেকে।    এই ছবিতে আমার বিপরীতে একজন নতুন নায়ক রয়েছেন।

গল্প সম্পর্কে ইমু বলেন,  জন্মের সময় মায়ের মৃত্যুর ভেতর দিয়েই পৃথিবীর আলো দেখে ‘খুশি। ‘ ছোট্ট খুশিকে এতিমখানা রাখা হয়, পরে এতিম খানা থেকে এক নারী তাকে পালক নেন।   খুশি ওই বাড়ি থেকেই বড় হতে থাকে, একটা সময় বড় হয়েই ঐ বাড়ি থেকে উধাও হয়ে যায়।   ইমু সাসপেন্স রেখে এখানেই গল্প থামালেন।    অবশ্য অভিনেতা-অভিনেত্রী পরিচালক, প্রযোজক সবাই বাণিজ্যিক চিন্তাধারা রেখেই গল্পের সারমর্ম বলে যান।

পূর্ববর্তী নিবন্ধদেবী’তে চঞ্চল-জয়া
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী