চৌগাছায় তিন বন্ধু নিখোঁজ

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:

যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

গত রোববার দুপুর আড়াইটার চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধুর সন্ধান মিলছে না।

পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান পায়নি। রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা থানাপাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩),  চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার  আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা তিনজন পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।

নিখোঁজ আশরাফুল ইসলাম শাওনের পিতা শফিকুল ইসলাম সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে তার ছেলে চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি।  বাড়িতে না ফেরায় সকল আত্মীয় বাড়ি খোঁজখবর নিয়ে জেনেছি কোথাও তার সন্ধান নেই। বাসায় খোঁজাখুজি করে জানতে পেরেছি শাওন বাড়ি থেকে যাওয়ার সময়  জামা প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে। আমার ছেলের সকল বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পেরেছি তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোজাখুঁজি করছেন।

সোমবার বিকালে আশরাফুল ইসলাম শাওনের পিতা শফিকুল ইসলাম বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোজাখুঁজি করছি।

তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পায়নি। খোজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার উপ-পরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পেরেছে তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি। সকল থানায় নিখোঁজের ম্যাসেজ দিয়েছি। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজখবর নিচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধরাজিবপুর সীমান্তে এক বুনো হাতির মৃত্যু
পরবর্তী নিবন্ধঅবশেষে মেয়রের দায়িত্ব নিচ্ছেন গউছ