চুয়াডাঙ্গায় যুবককে কুপিয়ে হত্যা, নেপথ্যে পরকীয়া

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পরকীয়ার অভিযোগ তুলে রিপন সরকার (৩০) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার সকালে স্থানীয় মানতেগাড়ির বিল থেকে রিপন সরকারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রিপন সরকার উপজেলার খাসপাড়া গ্রামের মোতালেব সরকারের ছেলে। তিনি পেশায় মাছচাষি।

এ ঘটনায় তিন নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- একই এলাকার মঈন প্রধানের স্ত্রী মৌসুমী খাতুন ও বাবা শামসুদ্দিন,  খোকন প্রধানের মেয়ে শান্তনা খাতুন ও শাশুড়ি মর্জিনা খাতুন।

স্থানীয় সূত্রে জানা যায়,  রিপন সরকার স্থানীয় মানতেগাড়ির বিলসংলগ্ন একটি পুকুরে রোববার রাতে মাছ ছাড়তে যান। এর পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সোমবার সকালে বিলের ধারে রক্ত ও মাটিতে ধস্তাধস্তির চিহ্ন দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। এর পর একটি পাটজাগের নিচে রিপনের লাশ পাওয়া গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ রিপন সরকারের লাশ উদ্ধার করে।

এদিকে গ্রাম ছেড়ে গোপনে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এলাকাবাসী তিন নারীকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই তিন নারীসহ চারজনকে আটক করে।

এলাকাবাসীর অভিযোগ,  গ্রামের মঈন প্রধান মালয়েশিয়া প্রবাসী। তিনি মালয়েশিয়া থাকাকালীন তার স্ত্রী মৌসুমী খাতুনের সঙ্গে গ্রামের রিপন সরকার মোবাইল ফোনে পরকীয়া সম্পর্ক হয়। এ নিয়ে গ্রামে কয়েক দফা সালিশও হয়। মাস সাতেক আগে মঈন প্রধান বাড়িতে ফেরেন। সোমবার তার ফ্লাইট ছিল মালয়েশিয়ার। এরই মধ্যে রিপন সরকার খুন হলেন। তাদের ধারণা, মঈনই এ হত্যার নায়ক।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক জানান,  ঘটনাস্থল থেকে রিপনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধমেডিকেল ভর্তি: পরীক্ষার হলে ঘড়িও নেয়া যাবে না
পরবর্তী নিবন্ধলাসভেগাসে কনসার্টে হামলাকারী প্যাডক মানসিকভাবে অসুস্থ ছিলেন!