চুয়াডাঙ্গায় দেশীয় অস্ত্র সহ ডাকাত সদস্য আটক

 

এস কে দাস চুয়াডাঙ্গা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি গ্রামের হায়দার আলীর বাড়ীতে দুদ্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা নগদ ৬০ হাজার টাকা, সোনার গহনা সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গত সোমবার দিবাগত রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজ বুধবার ভোরে পুলিশ গবরগাড়া গ্রাম থেকে মনির হোসেন (২৫) নামে এক ডাকাতদলের সদস্যকে আটক করে। তার কাছ থেকে অর্ধ ডজন দেশীয় অস্ত্র, ডাকাতি করা নগদ ৩ হাজার টাকা, সোনার গহনা ও শাড়ি সহ বেশ কিছু মালমাল উদ্ধার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাতে উপজেলার গড়াইটুপি গ্রামের হায়দার আলীর বাড়ীতে ৮-১০ জন স্বশস্ত্র ডাকাতদল হানা দেয়। এসময় তারা বাড়ির সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, সোনার গহনা সহ মূল্যবার জিনিসপত্র লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই তিতুদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই লিটন গাজি সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছায়। এরপর রাতভর অভিযান চালিয়ে উপজেলার গোবরগাড়া গ্রামের জাহাঙ্গীর এর বাড়ি থেকে ছিকিম আলীর ছেলে মনির হোসেন কে আটক করে। বাকিরা পালিয়ে যায়। তার কাছ থেকে নগদ টাকা, সোনার গহনা ও শাড়ি সহ মূল্যবান মালামাল উদ্ধার করে।
তিতুদহ পুলিম ক্যাম্পের ইনচার্জ এস আই লিটন গাড়ি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আজ মঙ্গলবার বিকালে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা হয়েছে। আটককৃতের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসৃষ্টিকর্তা ও জনগণ পাশে থাকলে ষড়যন্ত্রকে পরোয়া করি না: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা