‘ঘরে-বাইরে নির্যাতিত হচ্ছে পুরুষরা’

পপুলার২৪নিউজ ডেস্ক:

ঘরে-বাইরে সব জায়গায় পুরুষরা নির্যাতিত হচ্ছে, পুরুষ নির্যাতন দমন আইন না থাকায় আইনের আশ্রয় নিতে পারছেন না তারা। সেই সঙ্গে আত্মসম্মানের জন্য তা প্রকাশ করতেও পারছেন না বলে উল্লেখ করেছেন বাংলাদেশ ম্যানস রাইট ফাউন্ডেশনের (বিএমআরএফ) সদস্যরা।

‘পুরুষ নির্যাতন প্রতিরোধ দিবস’ পালনের দাবি জানিয়ে শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক র‌্যালি ও উন্মুক্ত আলোচনায় বক্তারা এসব কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ খায়রুল আলম বলেন, নারী নির্যাতন ও যৌতুক মামলাকে ঢাল হিসেবে ব্যবহার করছেন নারীরা। পরকীয়া ও অবাধ্য স্ত্রীকে শাসন করতে গেলেই নারী নির্যাতন ও যৌতুক মামলা দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, পুরুষ নির্যাতন বন্ধে বাংলাদেশ ম্যানস রাইট ফাউন্ডেশনের বিভিন্ন জেলায় শাখা রয়েছে আমরা নির্যাতিত পুরুষদের আইনি সহযোগিতা দিচ্ছি। এমনকি নির্যাতিত পুরুষদের পক্ষে বিভিন্ন জায়গায় মানববন্ধন করছি,তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করছি।

র‌্যালিতে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা অ্যাড কাউসার হোসেন, ভাইস চেয়ারম্যান প্রকৌশলী ফারুক সাজেদ,মহাসচিব জে এইচ খান শাহিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দফতর সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবেকহামের ক্লাবে যোগ দিচ্ছেন মেসি-রোনাল্ডো!
পরবর্তী নিবন্ধবিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্ক তারপর …….