গোয়ালন্দে শিল্পী ঐক্যজোটের দিনব্যাপী বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা

রাজবাড়ী প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

3রাজবাড়ীর গোয়ালন্দে আজ বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পী ঐক্যজোটের আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। গোয়ালন্দ বাজার বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে অনুষ্ঠিত ওই চিকিৎসাসেবা প্রদান অনুষ্ঠানে এলাকার দুঃস্থ শিল্পী ও হতদরিদ্র শতাধিক বিভিন্ন রোগীকে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়।
এতে রোগী দেখেন ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের সহকারি রেজিস্টার বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মো. ছাবিদুর রহমান, সাতক্ষীরার রিডা হাসপাতালের চিকিৎসক ডা. জে.সি কয়াল এবং বাগেরহাটের ফাতেমা আলী জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আব্দুস সালাম খাঁন।

গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. বদরুদ্দোজা শুভ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দের ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের নির্বাহী পরিচালক মো. কিয়াম সিকদার, বাংলাদেশ শিল্পী ঐক্যজোট রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক অপূর্ব সাহা দ্বিজেন প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধনির্বাচনের প্রস্তুতি নিন : হাছান মাহমুদ
পরবর্তী নিবন্ধযেভাবে আপনাকে ‘খুন’ করতে পারে চিনি