গোপালগঞ্জে মন্দিরে মূর্তি ভাংচুর করেছে দূর্বৃত্তরা

হায়দার হোসেন গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

গোপালগঞ্জ সদর উপজেলার একটি মন্দিরে মূর্তি ভাংচুরে করেছে দূর্বৃত্তরা। এতে ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। রোরবার ভোর রাতের যে কোন সময় বোড়াশি ইউনিয়নের দক্ষিণঘোষগাতী গ্রামের ওই মন্দিরে ভাংচুরের ঘটনা ঘটনা ঘটে।
মন্দির কমিটির সভাপতি রঞ্জন কুমার বিশ্বাস জানান, শনিবার রাতে পূজা ও প্রার্থনা শেষে ওই মন্দিরের পূজারীরা দরজা বন্ধ করে চলে যায়। পরে সকালে ঘুম থেকে উঠে মন্দির গেলে দরজা খোলা ও মূর্তি ভাংচুর করা অবস্থায় দেখতে পাই। দূর্বৃত্তারা কালী ও শিবরের মাথা ও হাত ভেঙ্গে ফেলে। এ ঘটনায় গ্রামের সবাই মর্মাহত হয়েছে। মূর্তি ভাংচুরের মতো কোনো অপ্রীতিকর ঘটনা এর আগে এখানে ঘটেনি যে কারণে কাউকে সন্দেহ করা যাচ্ছে না। এতে এলাকার হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হবে বলেও জানান তিনি।
বোড়াশী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য জনে আলম মোল্লা বলেন, এখানে হিন্দু-মুসলমান সবাই শান্তিপূর্ণভাবে সহাবস্থান করে আসছে। এলাকায় মূর্তি ভাংচুরের ঘটনা আনাকাঙ্খিত বলে তিনি উল্লেখ করেন।
সদর থানার পরিদর্শক তদন্ত ওমর ফারুক জানান, রোববার ওভার রাতের যে কোন সময় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে। ইতোমধ্যেই তদন্তকাজ শুরু করেছে। আর অভিযোগ পাওয়ার পর মামলা দায়ের করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানের দুর্দান্ত সূচনা
পরবর্তী নিবন্ধরাজশাহীতে আটক ৩১, মাদক জব্দ