গোপালগঞ্জে অস্ত্র-গুলিসহ ডাকাত গ্রেপ্তার

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:

31গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা থেকে ২টি ওয়ান শ্যুটার গান ও ৫ রাউন্ড গুলিসহ গিয়াস উদ্দিন শেখ (৩৫) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। আজ মঙ্গলবার গভীর রাত ২টার দিকে মুকসুদপুর উপজেলার দিগনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত গিয়াস উদ্দিন শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরবাহারা গ্রামের আফতাব শেখের ছেলে। র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের এএসপি সুমন জানান, উপজেলার বরইতলা এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় দিগনগর ব্রিজের উত্তর পাশের মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত।

এলাকাবাসী তা টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের মেজর সোহেল রানা প্রিন্স ও এএসপি সুমনের নেতৃত্বে একটি দল ওই স্থানে আভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ২টি ওয়ান শ্যুটারগান, ৫ রাউন্ড গুলি ও ২টি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গিয়াস উদ্দিন শেখের বিরুদ্ধে গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন প্রতারণা মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গ্রেপ্তারকৃত গিয়াস উদ্দিন ও উদ্ধারকৃত অস্ত্র মুকসুদপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পূর্ববর্তী নিবন্ধশহীদ সম্পর্কে মিরার বক্তব্য
পরবর্তী নিবন্ধলক্ষ্মীপুরে প্রবাসীর বাড়ির মালামাল লুট