গুলশানে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
রাজধানীর গুলশানে আন্তর্জাতিক শ্রম সংস্থায় (আইএলও) কর্মরত ভারতীয় এক কর্মকর্তার বাসার গৃহকর্মী ছুরিকাঘাতে খুন হয়েছেন। পুলিশ বলছে, গৃহকর্মীর রানী বেগমের (৩৯) স্বামী মিন্টু (৪২) ওই বাসায় এ হত্যাকাণ্ড ঘটান।

গুলশান এলাকায় গাড়ি চালানোর কাজ করেন মিন্টু। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান গুলশান থানার পরিদর্শক মো. সালাউদ্দিন। তিনি বলেন, মিন্টু প্রতিদিন সকালে স্ত্রীকে ওই বাসায় দিয়ে কাজে চলে যান। আজ সকালে ওই বাসায় পৌঁছে দেওয়ার পর সবজি কাটার ছুরি দিয়ে সে রানীকে হত্যা করে। ওই আইএলও কর্মকর্তা এবং তার স্ত্রী সে সময় হাঁটতে বেরিয়েছিলেন।
ঘটনার পর মিন্টু গুলশান থানায় আত্মসমর্পণ করেছেন জানিয়ে পুলিশ কর্মকর্তা সালাউদ্দিন বলেন, তাদের দুজনেরই আগে বিয়ে হয়েছিল। রানী অন্য কারও সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে- এই সন্দেহ থেকে তাকে হত্যা করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু আমাদের বলেছে।

ময়নাতদন্তের জন্য রানীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে এই পরিদর্শক সালাউদ্দিন বলেন, মিন্টু বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইএলও কর্মকর্তার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি জানিয়ে তার নাম প্রকাশ করেনি পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধঅনিরুদ্ধর ছবিতে প্রিয়াঙ্কা!
পরবর্তী নিবন্ধজুয়েলার্স সমিতির ধর্মঘট প্রত্যাহার