গাড়িবহর নিয়ে ঈশ্বরদীতে ফিরলেন ভূমিমন্ত্রীর ছেলে তমাল

পপুলার২৪নিউজ ডেস্ক:

জামিনে মুক্তি পেয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমানের ছেলে ও পাবনার ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল। গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক রেজাউল করিম তাঁর জামিন আবেদন মঞ্জুর করেন। বিকেলে শিরহানের অনুসারীরা দুই শতাধিক মোটরসাইকেল এবং প্রায় অর্ধশত মাইক্রোবাসের বহর নিয়ে তাঁকে জেলা কারাগার থেকে ঈশ্বরদীতে নিয়ে যান।
মামলার তদন্ত কর্মকর্তা ও ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) শাহীন মিয়া বলেন, দুপুরে আসামি শিরহান শরীফের পক্ষে তাঁর আইনজীবীরা দুটি মামলায় জামিনের আবেদন করেন। এ সময় তিনি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। বিচারক শুনানি শেষে দুটি মামলাতেই জামিন মঞ্জুর করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জামিন আবেদন মঞ্জুর হওয়ার পর শিরহানকে জেলা কারাগারে নেওয়া হয়। বিকেলে ঈশ্বরদী থেকে তাঁর অনুসারীরা মোটরসাইকেল ও মাইক্রোবাসের বিশাল বহর নিয়ে পাবনা শহরে উপস্থিত হন। এ সময় বিপুলসংখ্যক মোটরসাইকেল দেখে শহরজুড়ে আতঙ্ক তৈরি হয়। সন্ধ্যা পৌনে ৬টার দিকে শিরহানকে কারাগার থেকে বের করা হয়। তাঁকে নিয়ে মোটরসাইকেল ও মাইক্রোবাসের বহরটি পাবনা-পাকশী আঞ্চলিক সড়ক দিয়ে দ্রুত ঈশ্বরদীর দিকে চলে যায়। সন্ধ্যায় গাড়িবহরটি ঈশ্বরদীতে পৌঁছায়।

পূর্ববর্তী নিবন্ধস্ত্রীর মাথা কেটে পুলিশের টেবিলে রাখলেন স্বামী
পরবর্তী নিবন্ধএক ছবির জন্য পারিশ্রমিক ৮০ কোটি রুপি!