গাংনীতে বোমাসহ পলাতক আসামি গ্রেপ্তার

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত আসামি আব্দুর রহমানকে (৩৭) দুটি হাতবোমাসহ গ্রেপ্তার করেছে গাংনী পুলিশ। এসময় তার কাছ থেকে লালটেপ ও স্কচটেপ দিয়ে মোড়ানো দুটি তাজা হাতবোমা জব্দ করা হয়। আব্দুর রহমান গাংনী উপজেলার সীমান্তবর্তী খাঁসমহল গ্রামের মৃত সামেদ শেখের ছেলে। ওসি আনোয়ার হোসেন জানান, আব্দুর রহমানের বিরুদ্ধে চাঁদাবাজি, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে ৭টি মামলা আদালতে বিচারাধীন। গ্রেপ্তারকৃত আব্দুর রহমানকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় গাংনী থানা ক্যাম্পাসে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আনোয়ার হোসেন। এর আগে শুক্রবার ভোরে গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ ও ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই রশিদুল ইসলাম গাংনীর কাথুলি সড়কের সাহারবাটি রাস্তার উপর থেকে সন্ত্রাসী আব্দুর রহমানকে গ্রেপ্তার করে।

প্রেস ব্রিফিং-এ জানানো হয়, ২০১৫ সালের ৪ মে একটি দোনালা বন্দুকসহ সন্ত্রাসী আব্দুর রহমান গাংনী থানা পুলিশের হাতে আটক হন। অস্ত্র আইনের ১৯ ধারায় একটি মামলা হয়। যার নং ৬। এ মামলায় ১৮ আগস্ট বিজ্ঞ বিচারক তাকে যাবজ্জীবন সাজা দেন। এরপর থেকে তিনি পলাতক ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধগ্যাসের পর বিদ‌্যুতের দামও বাড়বে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধক্ষমতায় এলে বিডিআর হত্যাকাণ্ডের তদন্ত হবে: হাফিজ