খুলনাকে হারিয়ে বিপিএল শেষ করলো সিলেট

স্পোর্টস ডেস্ক : বিদায় নিশ্চিত হলেও শেষ ম্যাচটি ভালো করার আশা ছিল খুলনা টাইগার্সের। তবে সেটি করতেও ব্যর্থ এনামুল হক বিজয়ের দল। লিগ পর্বের শেষ ম্যাচে খুলনাকে হারিয়ে জয় দিয়েই বিপিএল শেষ করেছে সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচে এনামুলের দলকে ৬ উইকেটে হারিয়েছে মোহাম্মদ মিথুনের দল।

শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১২৮ রান করে খুলনা। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট আর ১২ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় সিলেট।

অল্প রানের লক্ষ্য তাড়ায় এদিন সিলেটের হয়ে দারুণ ব্যাট করেছেন নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলি রাব্বি। ৩৭ বলে ৩৯ রান করেন শান্ত। আর ৪৩ বলে ৪৬ রানের ইনিংস খেলেন ইয়াসির। শেষদিকে ১৫ বলে ১৯ রান করে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন অধিনায়ক মোহাম্মদ মিথুন।

এর আগে ওপেনার আফিফ হোসেনের ৩৫ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেললেও শেষ দিকের ব্যাটারদের দায়িত্বহীন ব্যাটিংয়ে বেশিদূর এগুতে পারেনি খুলনা। ৮ উইকেটে ১২৮ রান করতে পেরেছে এনামুল হকের দল।

টস হেরে ব্যাট করতে নেমে ৯ বলে ১০ রান করে শফিকুল ইসলামের সুইং করা বলে বোল্ড হন এনামুল। সামিত প্যাটেলের বলে ইয়াসির আলির হাতে ধরা পড়ার আগে আফিফের হাফসেঞ্চুরিতে ছিল ৩ চার আর ৪ ছক্কার মার।

এছাড়া মিডল অর্ডারে নামা ওয়ানে পার্নেল পেয়েছেন ১৪ বলে ২১ রান। ১২ বলে ১১ রান করেছেন মাহমুদুল হাসান জয়। ৮ বলে ১১ রান করেছেন নাহিদুল হাসান। এছাড়া আর কেউ দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি। অবশেষে ১২৮ রানেই থেমে যায় খুলনার ইনিংস।

পূর্ববর্তী নিবন্ধযারা অবৈধ মজুত করে তারা দেশের শত্রু: খাদ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধলিবিয়ায় বন্দি বাংলাদেশিদের ৭৯ শতাংশই নির্যাতনের শিকার