ক্যালিফোর্নিয়ায় স্কুলে গুলিতে নিহত ২

পপুলার২৪নিউজ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসের পূর্বের শহর সান বার্নাডিনোয় একটি বিদ্যালয়ে গুলির ঘটনায় দুইজন নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। দুই বছর আগেও শহরটির একটি সেবাকেন্দ্রে দুই বন্দুকধারীর গুলিতে ১৪ জন প্রাণ হারান।

ওই বন্দুকধারী ক্লাসে ঢুকে নির্বিচারে গুলি চালানোর পর আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। এনবিসি টেলিভিশনের খবরে দুইজনের নিহত এবং আরও দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার কথা জানানো হয়েছে। সান বার্নাডিনোর পুলিশ প্রধান জ্যারড বারগুয়ান রয়টার্সকে বলেছেন, “নর্থ পার্ক এলিমেন্টটারি স্কুলে এ গোলাগুলি হয়। এটি আত্মহত্যাপ্রবণ উন্মত্ত বন্দুকধারীর কাজ বলে তার ধারণা। হামলাকারী নিহত হয়েছেন বলে জানানো হলেও তার কোনো পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

হতাহতদের মধ্যে দুইজন স্কুলের শিক্ষার্থী ও একজন শিক্ষক। বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে এ গুলিবর্ষণের ঘটনার আকস্মিকতায় সান বার্নাডিনো শহর স্তব্ধ হয়ে পড়েছে বলে বিবিসি জানিয়েছে। টেলিভিশনের ছবিতে ঘটনার পর শিক্ষার্থীদের সারিবদ্ধভাবে বেরিয়ে আসতে দেখা যায়। তাদের পাশে ছিলেন পুলিশ সদস্যরা। তবে ঘটনাটি ওই বিদ্যালয়ের বাইরে ছড়ায়নি বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

পূর্ববর্তী নিবন্ধএবার শাকিব বললেন, কিসের সংবাদ সম্মেলন?
পরবর্তী নিবন্ধএক বছর আড়ালে থাকার পর মুখ খুললেন: অপু বিশ্বাস