কেরানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
ঢাকার কেরানীগঞ্জে মোসা. বিথী (১৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানার নামাবাড়ী এলাকায় অবস্থিত তার শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিথীর শাশুড়ি রোকেয়া বেগম ও ননদ ফারজানা আক্তারকে আটক করা হয়েছে। ঘটনার পরপরই স্বামী মো. নাদিম পলাতক রয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে এটি একটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। ঘটনায় তাদের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে গ্রেপ্তার দেখানো হবে বলে জানান ওসি।

বিথীর বাবা মো. হায়দার আলী অভিযোগ করেন, প্রায় বছর খানেক আগে পালিয়ে বিয়ে করে তার মেয়ে। বিয়ের পরপরই যৌতুকের জন্য তাকে চাপ দেওয়া হয়। মৃত্যুর দিনও ১০ লাখ টাকা যৌতুকের দাবি করা হয়। না দেওয়ায় শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনাকে হত্যাকাণ্ড উল্লেখ করে এর সুষ্ঠু বিচার দাবি করেছেন হায়দার আলী।

পূর্ববর্তী নিবন্ধযাত্রাবাড়িতে দুই বাসের চাপায় যুবক নিহত
পরবর্তী নিবন্ধছাতকে শ্রমিকলীগ নেতার পুত্র জসিম গ্রেফতার