কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া সংযোগ সড়কের পাশ থেকে অজ্ঞাত যুবক (৩০) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ৩টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, শনিবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া সংযোগ সড়কের পাশে পদ্মা সেতুর জন্য নির্মিত ৪ লেন সড়কের বালুর মাঝে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখেন সড়ক নির্মাণ শ্রমিকরা। বিষয়টি সাথে সাথে তারা তাদেও উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই কাউসার আহমেদ জানান, শনিবার দুপুরে লোকমুখে সংবাদ পাইযে, ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া সংযোগ সড়কের পাশে পদ্মা সেতুর জন্য নির্মিত ৪ লেন সড়কের বালুর মাঝে অজ্ঞাত যুবকের লাশ পড়ে আছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পেয়ে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। নিহতের পরনে চেক লুঙ্গি ও সাদা রংয়ের ফুলহাতা শার্ট পরিহিতছিল। এবং নাক দিয়ে রক্ত পড়ছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অজ্ঞাত যুবকটিকে শ্বাসরোধে হত্যা করে লাশ এখানে ফেলে যেতে পারে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

পূর্ববর্তী নিবন্ধবাবা-মেয়ের আত্মহত্যার মামলার প্রধান আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধমানুষ হত্যাই খালেদা জিয়ার মিশন : হাছান মাহমুদ