কেদারনাথের ফার্স্ট লুকে সারা যেন অমৃতারই প্রতিচ্ছবি!

পপুলার২৪নিউজ ডেস্ক:
সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এলো সারা আলি খানের ডেবিউ সিনেমা কেদারনাথের লুক। সারার ২টি ছবি পোস্ট করেছেন ‘কেদারনাথ’ ইউনিটের লোকেরাই।

আর তাতে শোরগোল পড়ে গিয়েছে বলিউড পাড়ায়।
সোশ্যাল মিডিয়ায় এখন তোলপাড় সারা খানকে নিয়ে। কেদারনাথে নাকি সারাকে দেখে সকলের মনে পড়ে গিয়েছে তাঁর মা অভিনেত্রী অমৃতা সিংয়ের কথা। সারা যেন তারই প্রতিচ্ছবি। কেদারনাথের সারার ছবিটি পোস্ট করে পরিচালক অভিষেক কাপুর লিখেছেন ‘‌শাহি সওয়ারি’‌।

কেদারনাথেকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ছবিটির কাহিনী। এখানে সারা একজন তীর্থযাত্রীর চরিত্রে রয়েছেন আর তার বিপক্ষে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। যিনি কেদারে গাইডের ভূমিকায় অভিনয় করেছেন।

ছবির অধিকাংশটাই শ্যুট হয়েছে উত্তরাখণ্ডের পার্বত্য এলাকায় বিশেষ করে কেদারনাথে। সেখানে পৌঁছে কাজ করাটা যথেষ্ট কঠিন বলে টুইটে জানিয়েছেন পরিচালক। তবে সব কাজই ঠিকঠাক হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সারার ডেবিউ ফিল্ম নিয়ে জল্পনার অন্ত ছিল না। অনেকেরই দাবি ছিল করণ জোহরের ছবিতে ডেবিউ করবেন তিনি। কিন্তু পরে দেখা গেল একেবারেই উল্টো হয়েছে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিষেক কাপুরের কেদারনাথে ডেবিউ করছেন সারা। সাইফ ও অমৃতার প্রথম সন্তান সারা যে অবিকল মায়ের মতোই দেখতে তা আরও একবার দর্শকদের মনে করিয়ে দিল কেদারনাথের ফার্স্ট লুক।

 

পূর্ববর্তী নিবন্ধনিরাপত্তা বিতর্কে যুক্তরাষ্ট্র ও তুরস্কের ভিসা প্রদান স্থগিত
পরবর্তী নিবন্ধমেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ