কুষ্টিয়ায় সাগর হত্যার প্রধান ২ আসামি অস্ত্রসহ গ্রেফতার

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
কুষ্টিয়ার কলেজছাত্র চাঞ্চল্যকর সাগর সাহা অপহরণ এবং হত্যা মামলার প্রধান দুই আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার ইবি থানার শিবপুর গ্রামের বাবলুর ছেলে শিপন (২৬) ও একই গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে রফিকুল আলম বাদশা (২৮)।

রোববার বেলা ১১টায় কুষ্টিয়া র‌্যাব-১২ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ এর অপারেশন কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম।

সংবাদ সম্মেলনে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, কুষ্টিয়ার ইবি থানার শিবপুর গ্রামের প্রদীপ সাহার ছেলে স্থানীয় খাতের আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাগর সাহা অপহরণ ও হত্যা মামলায় সন্দেহভাজন আসামি এনামুল হককে গ্রেফতার করা হয়। এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী অপহরণ ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যতম প্রধান আসামি হিসেবে একই গ্রামের মো. শিপনের নাম উল্লেখ করেন। ওই সময় এনামুল পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।

সাগর সাহার হত্যাকাণ্ডের পর থেকে শিপন পলাতক ছিলেন।

শনিবার শিপনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিপন কলেজছাত্র সাগর সাহা হত্যার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে এবং বাদশাসহ আরও ২-৩ জনের নাম উল্লেখ করেন। তার স্বীকারোক্তিনুযায়ী পরবর্তীতে বাদশাহকেও ঢাকা থেকে গ্রেফতার করা হয়।

বাদশাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছে অস্ত্র মজুদ রাখার কথা উল্লেখ করে।

ওই দিন রাতেই অভিযান চালিয়ে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাঁশ ঝাড়ে মাটি খুঁড়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

প্রসঙ্গত গত ১৬ আগস্ট বুধবার সন্ধ্যায় কলেজছাত্র সাগর সাহা অপহৃত হয়।

এর তিন দিন পর ১৯ আগস্ট হরিণানায়পুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যক্ত বাথরুম থেকে অপহৃতের লাশ উদ্ধার করা হয়।

 

পূর্ববর্তী নিবন্ধএফডিসিতে পাশাপাশি সেটে শুটিং করছেন শাকিব-অপু
পরবর্তী নিবন্ধশুরু হলো মার্সেল পণ্যের রেজিস্ট্রেশন ক্যাম্পেইন