কুষ্টিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মঠপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়। নিহত ইদ্রিস আলী একই গ্রামের মৃত গফুর মেম্বারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আফজাল হোসেনের মধ্যে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে শুক্রবার সকালে জমির ভাগ- বাটোয়ারা নিয়ে আবদুল কাদের পক্ষের শাহজাহান ইসলামের সঙ্গে আফজাল পক্ষের সমর্থক ইসমাইলের কথা কাটাকাটি হয়।

পরে এ খবর ছড়িয়ে পড়লে দেশী অস্ত্রশস্ত্র নিয়ে উভয়পক্ষের অনুসারিরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আফজাল হোসেন পক্ষের সমর্থক ইদ্রিস আলী ফালার আঘাতে ঘটনাস্থলেই মারা যান।

এ সময় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতির নিয়ন্ত্রণ নেয়। তবে এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে।

সদর থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম জানান, ইদ্রিস আলীর লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধইরানের ওপর ট্রাম্পের নতুন নিষেধাজ্ঞা
পরবর্তী নিবন্ধচকরিয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৩