কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলবেন সেই বাটলার

পপুলার২৪নিউজ ডেস্ক:
জস বাটলার। ইংল্যান্ডের এই ক্রিকেটারের নামটা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছে অপছন্দেরই বলতে হবে।

কারণ গত বছর ইংল্যান্ডের বাংলাদেশ সফরের সময় দ্বিতীয় ওয়ানডেতে বাটলারের আউট উদযাপন নিয়ে তুলকালাম হয়েছিল।
পরে মাশরাফিদের দিকে তেড়ে গিয়েছিলেন বাটলার। অভিযোগও করেছিলেন। মাশরাফি-সাব্বিরকে পেতে হয়েছিল সাজা। সেই জস বাটলার আসন্ন বিপিএলে খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ানসে।

বিপিএলের আসন্ন পঞ্চম আসরে বাটলারের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করে ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, এবার পুরো আসর জুড়েই খেলবেন বাটলার। বিধ্বংসী ব্যাটসম্যান বাটলার ৫৬ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৫টি হাফ সেঞ্চুরিসহ ২৬.৫৬৯ গড়ে ৯৮৪ রান করেছেন। সর্বোচ্চ সংগ্রহ অপরাজিত ৭৩*। স্ট্রাইক রেট ১৩৯.৭৭। ফ্র্যাঞ্চাইজি আর ঘরোয়া আসরে ১৮৫টি টি-টোয়েন্টির ১৬৫ ইনিংসে ২৮.৭৭ গড়ে তার রান ৩৭১২। হাফ সেঞ্চুরি ২১টি আর স্ট্রাইক রেট ১৪৭.৫৩।

এদিকে বাটলার ছাড়া কুমিল্লায় আরও যোগ দিয়েছেন পাকিস্তানের হাসান আলী, শোয়েব মালিক, ফখর জামান, ইমরান খান জুনিয়র, আফগানিস্তানের মোহাম্মদ নবী, রশিদ খান, নিউজিল্যান্ডের কলিন মুনরো, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউস ও ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন ব্রাভো।

আগামী ২ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বিপিএলের পঞ্চম আসর। এই আসর উপলক্ষে আরও আগে থেকেই দল গোছাতে মাঠে নেমেছে ফ্র্যাঞ্চাইজিটি। কুমিল্লা ভিক্টোরিয়ানসকে গত দুই আসরে নেতৃত্ব দেওয়া জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবার রংপুর রাইডার্সে যোগ দিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধহাইকোর্টের রায়ের আলোকে ইসি বিএনপির নিবন্ধন বাতিল করতে পারে:হাছান মাহমুদ
পরবর্তী নিবন্ধসুন্দরবনে মুক্তিপণের দাবিতে ১০ জেলে অপহরণ