কুমিল্লাকে ১৭৫ রানের লক্ষ্য দিল খুলনা

পপুলার২৪নিউজ ডেস্ক:
দ্বিতীয় স্থানে ওঠার লড়াইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ খুলনা টাইটান্সের সামনে; কিন্তু প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে দারুণ চ্যালেঞ্জ দাঁড় করাতে সক্ষম হলো মাহমুদউল্লাহ রিয়াদের দল। টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৪ রান করেছে খুলনা টাইটান্স।

১৩ পয়েন্ট নিয়ে ঢাকার সঙ্গে সমান্তরালে অবস্থান করছে খুলনা। যদিও রান রেটের ব্যবধানে এগিয়ে ঢাকাই। কুমিল্লাকে হারাতে পারলে দ্বিতীয় হওয়ার লড়াইয়ে অনেকটাই এগিয়ে থাকবে খুলনা।

এমনই গুরুত্বপূর্ণ এক ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ ছিল খুলনার। নাজমুল হাসান শান্ত এবং মাইকেল ক্লিঙ্গার মিলে ৬ ওভারে করেন ৫৫ রানের জুটি। ২১ বলে ৩৭ রান করে এ সময় আউট হন শান্ত। ২৯ রান করে আউট হয়ে যান মাইকেল ক্লিঙ্গার। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ২৩ বল খেলে ২৩ রান করে আউট হন।

মাহমুদউল্লাহ রিয়াদের ধীর গতির ব্যাটিংই মূলতঃ পিছিয়ে দিল খুলনা টাইটান্সকে। হার্ডহিটার নিকোলাস পুরান আউট হন মাত্র ৮ রান করে। আরেক হার্ডহিটার কার্লোস ব্র্যাথওয়েট ১২ বলে আউট হন ২২ রান করে।

শেষ মুহূর্তে ঝড় তোলেন আরিফুল হক। ২১ বলে ৩৫ রান করেন তিনি। ৪টি বাউন্ডারির সঙ্গে ছিল ১টি ছক্কার মার। বেনি হাওয়েল ৩ বলে করেন ৯ রান। কুমিল্লার হয়ে আল আমিন হোসেন নেন ৩ উইকেট। ১টি করে উইকেট

পূর্ববর্তী নিবন্ধডিএমপির ঊর্ধ্বতন ৯ কর্মকর্তাকে বদলি
পরবর্তী নিবন্ধরোহিঙ্গাদের অস্ত্র-মাদক থেকে বিরত রাখতে হবে : তথ্যমন্ত্রী