কচুয়ায় অচেতন করে ডাকাতি ॥ নগদ টাকা, স্বার্ণালংকারসহ ২০ লক্ষ টাকার মালামাল লুট, আহত-৫

পপুলার২৪নিউজ ,এম.সাইফুল মিজান:

কচুয়ায় একই পরিবারের সবাইকে খাবারের সাথে চেতনা নাষক ঔষুধ খাইয়ে বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ২০ লক্ষ টাকার মালমাল দূর্বৃত্তরা নিয়ে যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। গত ৯ এপ্রিল দিবাগত রাতে কচুয়া বাজারের তকদির ষ্টোরের স্বাত্বাধিকারী মোঃ সিরাজুল ইসলামের বাড়ীতে এ ঘটনা ঘটে।
জানা যায়, ছোট মেয়ে সুপ্তি ছাড়া পরিবারের সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাতে দূর্বৃত্তরা বারান্দার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে সবকিছু নিয়ে যায়। সকালে ছোট মেয়ে সুপ্তি ঘুম থেকে জেগে সবাইকে ডাকলে কেউ সাড়া না দেওয়াতে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স ভর্তি করায়। আহতরা হলো বাড়ীর মালিক মোঃ সিরাজুল ইসলাম (৫০) , স্ত্রী , ছেলে সামি (১০) কর্মচারী নজরুল ইসলাম (২৩) ও কাজের মেয়ে ফাহিমা ( ১৫) ।
ধারনা করা হচ্ছে রান্না ঘরের জানালা দিয়ে রাতে দুর্বৃত্তরা খাবারের সাথে অচেতন নাশক ঔষুধ দিয়ে চলে যায়। এর পরেই গভীর রাতে গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ডাকাতি করে মালামাল নিয়ে যায়। ।
এই ঘটনায় এলাকায় বাড়ীর মালিক ও ভাড়াটিয়াদের মাঝে এক ধরনের ভীতি সঞ্চার হয়েছে। তারা বলেন এই ধরনের ঘটনা ঘটলে আমাদের জন্য বসবাস করাটা অনিরপদ হবে। তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলকাবাসী।

পূর্ববর্তী নিবন্ধমালয়েশিয়ায় ইসলামী ব্যাংকের মত-বিনিময় সভা
পরবর্তী নিবন্ধভারত সফরে হতাশ হবার মতো কিছু ঘটেনি : প্রধানমন্ত্রী