ওমর সানী-মৌসুমীর বাইশতম বিবাহবার্ষিকী আজ

পপুলার২৪নিউজ ডেস্ক:
আজ ২ আগস্ট ওমর সানী ও মৌসুমীর বিবাহবার্ষিকী। ২২ বছর আগে ১৯৯৫ সালের এই দিনেই এই ভালোবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। এই তারকা দম্পতির ঘরে এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। ছেলে ফারদিন ও কন্যা ফাইজাহকে নিয়ে এই তারকা দম্পতি বেশ সুখে আছেন।

আজ তাদের বিবাহবার্ষিকীতে ওমর সানী সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখেছেন, আজ আমাদের বিবাহ বার্ষিকী। আপনাদের সবার কাছে মহামূল্যবান একটি উপহার আশা করছি, সেটি হলো দোয়া। আপনারা সবাই আমাদের ও আমার পরিবারের সবার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করবেন। মহান আল্লাহ যেন আমাদের সুখে, শান্তিতে ও সুস্থ রাখে।

সানী আরো লিখেন, ‘আমার দুটি সন্তান ফারদিন ও ফাইজা ওদের জন্য দোয়া চাই আপনাদের কাছে, মহান আল্লাহ যেন ওদের মানুষের মতো মানুষ করে ও সুস্থ রাখে।
আপনারা সবাই ভালো থাকবেন। মহান আল্লাহ যেন আপনাদের সবাইকে সুস্থ ও শান্তিতে রাখে।


মৌসুমী বলেন, ‘আমার জীবনে সানীর ভূমিকা কী এটা যদি অল্প কথায় বলতে হয়, তাহলে খুব অবিচার করা হয়ে যায়। তারপরও বলতে হয়, আমার সুন্দর এই জীবনের জন্য কৃতজ্ঞ আল্লাহর কাছে, আমার বাবা-মায়ের কাছে, তারপরই সানীর কাছে। বিশেষ করে আমার বাবার মৃত্যুর পর সানী আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনও তুলনাই হয় না। আমাদের ভাই নেই, ভাইয়ের অভাবও পূরণ করেছে সানী। সংসার জীবনে ঝগড়া হওয়াটা স্বাভাবিক। এটাই সংসারের নিয়ম। আমরা যেন আমৃত্যু দু’জন দু’জনার হয়ে থাকতে পারি এই দোয়া চাই। আমার সন্তানদের জন্য দোয়া করবেন সবাই।

 

পূর্ববর্তী নিবন্ধবার্সেলোনা ছাড়ার অনুমতি পেয়েছেন নেইমার
পরবর্তী নিবন্ধবেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন আইন প্রণয়নের নির্দেশ হাইকোর্টের