এমপি লিটন হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন ডিআইজি

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
3গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যার পর রংপুর পুলিশ রেঞ্জের বিভাগীয় কমিশনার (ডিআইজি) খন্দকার ফারুক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শনিবার রাতে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামে এমপি লিটনের বাড়িতে যান ডিআইজি।

এ সময় তিনি লিটনের গুলিবিদ্ধ হওয়ার ঘর পরিদর্শন করেন। তিনি সেখানে পড়ে থাকা গুলির খোসা, পানের বাটা ও মোবাইল ফোনসহ বিভিন্ন আলামত দেখেন। এছাড়া তিনি গুলির ঘটনা দেখা এমপি লিটনের বাড়ির উঠানে ক্রিকেট খেলতে থাকা বার বছর বয়সের শিশুসহ ঘরের লোকজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

ঘটনাস্থলে ডিআইজির সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) আশরাফুল আলম, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান ও সুন্দরগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল আলম প্রমুখ।

এ ঘটনার পর থেকে পুরো সুন্দরগঞ্জ উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনার পর বামনডাঙ্গা এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

সাংসদ লিটনকে শনিবার সন্ধ্যায় গুলি করে পালিয়ে যায় ৩ যুবক। পরে তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিতসকেরা মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধস্বাগতম ২০১৭
পরবর্তী নিবন্ধদক্ষিণ-পশ্চিমাঞ্চলে যোগাযোগ ব্যবস্থার মারাত্মক বিপর্যয়