এবারের ঈদে চঞ্চল-জেফারকে ওটিটির পর্দায় আনছেন ফারুকী

বিনোদন ডেস্ক : গত বছরই জানা গিয়েছিল দেশের ওটিটির জন্য কনটেন্ট নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এবার জানা গেল, ওটিটির দর্শকদের জন্য আসতে চলেছে বড় ধামাকা! ঈদে ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে জেফার-চঞ্চল অভিনীত সিনেমা ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’।

শনিবার (২৩ মার্চ) ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামী’ সিনেমার একটি লোগো পোস্টার উন্মোচন করে ঈদে মুক্তির বিষয়ে আভাস দেওয়া হয়েছে।

পোস্টারটি নিজের ফেসবুকে শেয়ার করে চঞ্চল লেখেন, ‘ঈদুল ফিতরেই আসছে এটি।’ সিনেমাটি নিয়ে নির্মাতা ফারুকী বলেন, আমার প্রিয় একটা কাজ হচ্ছে মানুষের মনের ভেতর ছিপ ফেলে দেখা কী কী ধরা পড়ে সেখানে। ছোট-বড়, তুচ্ছ-গুরুত্বপূর্ণ সবই আমাকে নাড়া দেয়। ‘মনোগামী’তে অনেক দিন পর নারী-পুরুষের রিলেশনশিপের কিছু দিক নিয়ে এই রকম ছিপ ফেলার সুযোগ পেয়েছি।

সিনেমার পোস্টারটি প্রকাশ্যে আসতেই আলোচনার কেন্দ্রে চলে আসেন জেফার। প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে কোনো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সেটিও চঞ্চলের মতো একজন গুণী অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই গায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একজন সংগীতশিল্পী হিসেবে আগে পর্দায় হাজির হলেও এবারই প্রথম অভিনেত্রী হিসেবে পর্দায় আসব।

বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, সঙ্গে চ্যালেঞ্জিং। সেই সঙ্গে মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্রে অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের পাশাপাশি ভীষণ রোমাঞ্চকরও।’

গত বছরের আগস্টে বড় আয়োজনে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ঘোষণা দেয় চরকি। এই প্রকল্পে নির্মিত হচ্ছে ১২টি সিনেমা। সবগুলো সিনেমাই ভালোবাসার গল্পের আদলে নির্মিত। ইতিপূর্বে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘কাছের মানুষ দূরে থুইয়া’ নামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার আসছে ‘মনোগামী’।

পূর্ববর্তী নিবন্ধজনগণের শান্তিপূর্ণ ও অসহিংস আন্দোলন চলবে : মির্জা ফখরুল
পরবর্তী নিবন্ধসবাই হতাশ, লিটনই তার শটের ব্যাখ্যা দিতে পারবে: মিরাজ