এফডিসির ফ্লোরগুলো আলোকিত হয়ে উঠবে: ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক ডিপজলের প্রতি আহ্বান জানিয়ে এক অভিনন্দন বার্তায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, এফডিসির ফ্লোরগুলো কাজের জন্য আলোকিত হয়ে উঠবে।

অভিনন্দন বার্তায় তিনি বলেন, গত ১৯ এপ্রিল অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে শিল্পীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের প্রাণবন্ত উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল। আমি বিশ্বাস করি এভাবে শিল্পীদের পদচারণায় আবারও এফডিসি প্রাণ ফিরে পাবে।

মিশা সওদাগর ও ডিপজলের প্রতি আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, কে জিতেছে, কে হেরেছে— সেই প্রশ্নে না গিয়ে সবাইকে নিয়ে একসঙ্গে এগিয়ে যাবেন এবং চলচ্চিত্রের বর্তমান সংকট কাটাতে গঠনমূলক ভূমিকা রাখবেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, গত দুই বছর আমি নেতৃত্বে থেকে কতটা কী করতে পেরেছি, সেই প্রশ্নে না গিয়ে বলবো যে আবেগ এবং অনুভূতি নিয়ে শিল্পীরা ভালোবেসে আমাকে নির্বাচিত করেছিল সেই জায়গাটা হৃদয় দিয়ে অনুভব করি। নেতৃত্বে না থাকলেও নবনির্বাচিত নেতাদের পাশে আছি।

তিনি বলেন, এই চলচ্চিত্র থেকেই দেশের মানুষের ভালোবাসা পেয়েছি। তাদের আস্থা অর্জন করতে পেরেছি বলেই একটি সামাজিক আন্দোলন চালিয়ে এদেশের মানুষের কাছাকাছি যেতে পেরেছি। এই আন্দোলনকে এখন তারা নিজের করে নিয়েছে।

সবশেষ তিনি বলেন, আমি বিশ্বাস করি আমাদের গৌরব, আমাদের অহংকার চলচ্চিত্র শিল্পের বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে শিল্পীরা বলিষ্ঠ ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধম্যানচেস্টার সিটিকে টপকে শীর্ষে আর্সেনাল
পরবর্তী নিবন্ধনিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে পাকিস্তান