এক নজরে দেখে নিন বাদশাহোর নতুন ঝলক

 পপুলার২৪নিউজ ডেস্ক:

টিজারেই নজর কেড়েছিল। গানের সুরে বাড়িয়েছিল উত্তাপ। সময়ের সঙ্গে সঙ্গে যত অজয় দেবগণ, ইমরান হাশমির বাদশাহো খোলস ছাড়ছে, ততই দর্শকদের মন কাড়ছে। একদিকে অজয়, ইমরান, বিদ্যুৎ জামওয়ালদের টাফনেস, অন্যদিকে ইলিয়ানা, এষার উষ্ণতা। নিজের সিনেমায় অ্যাকশন, ড্রামা, রোম্যান্স, সাসপেন্সের একেবারের যথাযথ ভারসাম্য রক্ষা করেছেন পরিচালক মিলন লুথরিয়া। এবার সামনে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার। অনসম্বল কাস্টের জোরে যাতে রাজস্থানের অজানা কাহিনি তুলে ধরেছেন পরিচালক।

বাস্তব থেকে অনেকটাই অনুপ্রাণিত মিলনের এই ছবি। ঘটনার প্রেক্ষাপট ১৯৭৫ সালের। জয়পুরের এক রাজবাড়িতে উদ্ধার হয় গুপ্তধন।   সোনার গয়না থেকে হিরে-পান্না, কী নেই সেখানে! কিন্তু রানি থাকতে সে সম্পত্তি দাবি করে বসে স্বাধীন ভারতের তৎকালীন সরকার।

বাজেয়াপ্ত করে নিয়ে যাওয়ার পরিকল্পনাও হয়। সেই সোনা ফিরিয়ে আনার দ্বায়িত্ব পড়ে অজয় দেবগণের কাঁধে। অজয়ের এই মিশনে তাঁকে সঙ্গ দেন ইমরান হাশমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্রা।বাদশাহোর জন্য আলাদাভাবে ট্রেনিং নিতে হয়েছে অজয়কে। কারণ ৪৮ বছর বয়সেও নিজের স্টান্ট নিজে করেছেন অভিনেতা। ইমরানও বহুদিন বাদে অ্যাকশনে এসেছেন। দুই নায়ককে যোগ্য সঙ্গত দিয়েছেন এষা-ইলিয়ানা। খলনায়ক হিসেবে বিদ্যুতের কাছ থেকে নতুন কিছু অ্যাকশন সিকোয়েন্স দেখার প্রত্যাশা রাখছেন দর্শকরা। দর্শকদের এই প্রত্যাশা কতটা পূরণ হবে তা জানা যাবে ১ সেপ্টেম্বর। সেদিনই প্রেক্ষাগৃহের দর্শকদের জন্য মুক্তি পাবে বাদশাহো।

 

পূর্ববর্তী নিবন্ধএবার ‘আয়নাবাজি’ তামিল ও তেলেগু ভাষায় রিমেক
পরবর্তী নিবন্ধমঙ্গলবারের ৩ হজ ফ্লাইট বাতিল