উষ্ণতা ছড়াচ্ছে শাহানা কাজীর নতুন গান

প্রকাশিত হয়েছে কানাডা প্রবাসী কণ্ঠশিল্পী শাহানা কাজীর নতুন গান ‘তোমার আনাড়ি’। প্রকাশের পর ইউটিউবে উষ্ণতা ছড়াচ্ছে গানটি। বিশেষ করে শিল্পীর গায়কি ও গান ভিডিওতে ব্যবহৃত লোকেশনগুলো নজর কেড়েছে দর্শকদের। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়াচ্ছে গানটি।

নতুন এই গান নিয়ে শাহানা কাজী বলেন, ‘খুব সুন্দরভাবে সাজানো আবেদনময়ী মিষ্টি কথা ও তালের একটি প্রেমের গান এটি। গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সবচেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে। যেখানে জাস্টিন বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পী তাদের গান রেকর্ড করেছেন।’

তিনি জানান, শুধু ইউটিউবে নয়, কানাডার ব্লসম মিউজিকের ব্যানারে গানটির হাই কোয়ালিটি অডিও একই সাথে প্রকাশ পেয়েছে বিশ্বের জনপ্রিয় সব ডিজিটাল মিউজিক প্লাটফর্মে। সব মাধ্যম থেকে এ গানের প্রশংসা আসছে।

তোমার আনাড়ি গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাদ শাহ ও নির্দেশনা দিয়েছেন শাহেদ কাজী।

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজীর প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’ প্রকাশ পায় ২০১৫ সালে। এছাড়া বলিউড শিল্পী সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সোনু নিগাম, আতিফ আসলাম, নেহা কাক্কার এর সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধসালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও ভাইরাল
পরবর্তী নিবন্ধশেয়ারবাজারে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো পিপলস লিজিংয়ের লেনদেন