ইসলামের পক্ষে প্রধানমন্ত্রীর পদক্ষেপে খালেদা জিয়ার গায়ে জ্বালা:হানিফ

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ইসলামের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গায়ে জ্বালা ধরেছে।

তিনি বলেন, খালেদা জিয়া মুখে ইসলামের কথা বললেও অন্তরে তার ধর্ম নেই। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে রাতের বেলা ইসলামবিরোধী কর্মকাণ্ডের প্রচার আছে।

হেফাজতে ইসলামের সঙ্গে আওয়ামী লীগের সমন্বয় হয়েছে বলে বিএনপির এমন অভিযোগের প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

শনিবার দুপুর ১২টায় কুষ্টিয়া সদর উপজেলার পিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের দোতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব হানিফ।

তিনি বলেন, ইসলামকে সমুন্বত করার জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের স্বীকৃতি দেয়ার জন্য উদ্যোগ নিয়েছেন।

হানিফ আরও বলেন, বর্তমান সরকার ভারতের সঙ্গে কয়েকটি সমঝোতা চুক্তি করেছে তার মধ্যে একটি প্রতিরক্ষা চুক্তি।

২০০২ সালে খালেদা জিয়া চীনের সঙ্গে গোপনে প্রতিরক্ষা চুক্তি করেছিলেন বলে দাবি করেন হানিফ।

তিনি বলেন, খালেদা জিয়ার দিলের ভেতরে পাকিস্তান। যেহেতু তিনি পাকিস্তানের গাদ্দারিতে বিশ্বাসী তাই তাদের সঙ্গে সবকিছু করতে তার ভালো লাগে। সেজন্য বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি কোন কিছু তার পছন্দ নয়।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, পিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিহাব উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবাদ পড়লেন মোস্তাফিজ, আজও দর্শক সাকিব
পরবর্তী নিবন্ধ‘মেড ইন বাংলাদেশ’ পণ্যের প্রতিনিধিত্ব করছে ওয়ালটন