ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিবির নেতা আটক

 পপুলার২৪নিউজ ডেস্ক:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিবির নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল  সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের জিয়ার মোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

আটক ওই শিবির নেতার নাম কামাল হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা শিবিরের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের আল ফিকহ বিভাগের মাস্টার্সের ছাত্র।

ইবি থানার ওসি শফিকুল ইসলাম বলেন, “সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কামালকে  আটক করা হয়েছে। এখন তিনি কুমারখালী পুলিশ কর্মকর্তার অধীনে। ” কোন জায়গা থেকে তাকে আটক করা হয়েছে- এমন প্রশ্ন করলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, “কোথা থেকে আটক করা হয়েছে- এটা বড় কথা নয়, তাকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই আটক করা হয়েছে। ” এদিকে, কুমারখালী থানার ওসি বলেন, “আমরা তাকে আলাউদ্দিননগর নামক স্থান থেকে ৬৫ জনের সঙ্গে আটক করেছি। তার বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য আইন ও বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার তাদেরকে জেলহাজতে পাঠানো হবে। ”

প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, “ক্যাম্পাসের এক শিক্ষার্থীকে আটকের ব্যাপারে আমি অবগত আছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই তাকে আটক করেছে পুলিশ। ”

পূর্ববর্তী নিবন্ধআঁটসাঁট জিনস পরলে যে ক্ষতি
পরবর্তী নিবন্ধভারত-শ্রীলংকার চেয়েও বাংলাদেশীরা সুখী