ইমরুল আহত; তামিমের বিদায়

পপুলার২৪নিউজ ডেস্ক:

Bangladesh cricketers Tamim Iqbal (R) and Imrul Kayes walk off the field at close of play on the first day of the first Test match between Bangladesh and South Africa at the Zahur Ahmed Chowdhury Stadium in Chittagong on July 21, 2015. AFP PHOTO/ Munir uz ZAMAN (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP/Getty Images)

ম্যাচের চতুর্থ দিনের তৃতীয় সেশন চলছে। ম্যাচে নিয়ন্ত্রণ রাখতে হলে দ্বিতীয় ইনিংসে দ্রুত রান তুলতে হবে।
এই সমীকরণে দাঁড়িয়ে কিছুটা আক্রমণাত্মক মেজাজে শুরু করলেন দুই ওপেনার তামিম ইকবাল এবং ইমরুল কায়েস। কিন্তু জুটিতে ৪৬ রান আসার পরই খারাপ সংবাদ এলো বাংলাদেশ শিবিরে। আহত হয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন দারুণ খেলতে থাকা ইমরুল কায়েস।

১৩তম ওভার করতে এসেছিলেন নেইল ওয়াগনার। ওভারের পঞ্চম বলে একটি রানের জন্য কল দেন তামিম ইকবাল। সেই রানটি নিতে গিয়েই সম্ভবত হ্যামস্ট্রিংয়ে টান পড়ে ইমরুলের। প্রচণ্ড যন্ত্রণায় তিনি হাঁটতে পারছিলেন না। একসময় মাঠে শুয়ে পড়েন। শেষ পর্যন্ত ২ চার ১ ছক্কায় অপরাজিত ২৪ রান করা ইমরুলকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। সেই সঙ্গে অ্যাম্বুলেন্সের প্রস্তুতিও চোখে পড়ে।

ইমরুল মাঠ ছাড়ার পরই স্যান্টনারের বলে পরিষ্কার বোল্ড হয়ে যান অপর ওপেনার তামিম ইকবাল। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের রান ১ উইকেটে ৫৬। বাংলাদেশ এগিয়ে ১১২ রানে।

পূর্ববর্তী নিবন্ধভারত-শ্রীলংকা সফরের প্রাথমিক দলে নাসির
পরবর্তী নিবন্ধহাততালিতে নিজেরও লাভ