ইউকে প্রবাসী ও দাঈ শায়েখ জিয়াউর রহমানের ৫ টি বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইউকে প্রবাসী শায়েখ জিয়াউর রহমানের একসঙ্গে ৫ টি বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার পল্টন ওয়াস্টার্ন হোটেলে দেশ বরেণ্য আলেম উলামা ও লেখকদের উপস্থিতিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সুলতানুল ওয়ায়েজীন ও মারকাযুত তারবিয়াহ বাংলাদেশের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা খালিদ সাইফুল্লাহ রাহমানী, জনপ্রিয় বক্তা ও শায়খুল হাদীস মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমীসহ বহু বরেণ্য আলেম, লেখক ও সাংবাদিক।

লন্ডন মসজিদে ওমর এর খতিব শায়েখ জিয়াউর রহমানের লিখিত বইগুলোর মাঝে রয়েছে, জীবন যাদের সফল ছিল, তাজবীদুল কুরআন, কুরবানীর মাসায়েল, কোরআন ও হাদিসের আলোকে ২৪ ঘন্টার সুন্নতের আমল ও হজ।

শায়েখ জিয়াউর রহমান এক যুগ ধরে দেশের বাহিরে মুসলিম উম্মাহ ও অমুসলিমদের মাঝে ইসলাম প্রচারের কাজ করে যাচ্ছেন। পাশাপাশি লিখনীর মাধ্যমেও বাংলাভাষী মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এছাড়া বাংলাদেশেও তিনি বহু মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হিসেবে রয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইমাম-উলামা পরিষদ ভাটারার সভাপতি আলহাজ্ব হাফেজ মজিবুর রহমান, শায়েখ মুস্তাকীম বিল্লাহ হামিদী, মুফতি মুরতাজা হাসান ফয়জী, মুফতি রাফি বিন মুনির, মাওলানা রুহুল আমিন সাদী, মুফতি এনায়েতুল্লাহ, . মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী, মুফতি দিলাওয়ার হুসাইন মাইজী, মুফতি ইসমাঈল বোখারী, জহির উদ্দিন বাবর, ,হুমায়ুন আইয়ুব, মুফতি ইমরানুল বারী সিরাজী, মাওলানা আব্দুল্লাহ আল ফারুক , মাওলানা ওবায়দুল্লাহ আল আজহারি, মুফতি তোফায়েল গাজালি, আমিন ইকবাল, ওমর শাহ, মাওলানা জসিম উদ্দিন ও মুফতি ইমরান হোসাইন শারিফ।

পূর্ববর্তী নিবন্ধ৩২ মিলিয়ন ডলারের ফ্রিজ, এসি ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স রপ্তানির সুযোগ সৃষ্টি
পরবর্তী নিবন্ধবিএনপির ভুয়া ডেডলাইনে কাজ হবে না : সালমান এফ রহমান