আ’ লীগে অনুপ্রবেশকারীদের কোনো স্থান নাই: শিল্পমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, সন্ত্রাসীদের ও মাদক ব্যবসায়ীদের কোনো স্থান নাই। এজন্যই বিগত সময়ের সব নির্বাচনে নৌকার বিজয় হয়েছে।

তিনি বলেন, গণতান্ত্রিক উপায়ে প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিহিংসার কোনো স্থান আমাদের কাছে নাই। বিরোধী দলকে রাজনৈতিকভাবে মোকাবেলার স্থলে উচ্ছৃঙ্খলার কোনো সুযোগ নেই বলেও জানান তিনি।

শুক্রবার দুপুরে নরসিংদীর মনোহরদী সরকারী কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ফজলুল হকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী-২ আসনের এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য পুনরায় অ্যাডভোকেট ফজলুল হককে সভাপতি এবং পিয়াশিষ রায়কে সাধারণ সম্পাদক করে মনোহরদী উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ থেকে বাইসাইকেল আমদানির আগ্রহ মমতার
পরবর্তী নিবন্ধ১০ দিনের মধ্যেই পেঁয়াজের বাজার স্বাভাবিক : বাণিজ্যমন্ত্রী