আ’লীগ প্রার্থীর ২৯ দফা ইশতেহার কুমিল্লা সিটি নির্বাচনে

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

আগামী ৩০ মার্চের কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর উন্নয়ন, বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

নির্বাচনী এ ইশতেহারে নগরীর জলাবদ্ধতা, যানজট ও ড্রেনেজ সমস্যার সমাধান, শিক্ষার মান উন্নয়ন, কর বৃদ্ধি না করা, কর্মজীবী নারীদের জন্য হোস্টেল, আধুনিক স্টেডিয়াম, আইটি পার্ক ও নগরীর চারপাশে সার্কুলার রোড তৈরি ও কুমিল্লা চিড়িয়াখানার উন্নয়নসহ ২৯ দফা ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কাজী জাফর উল্লাহ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদু নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামছুন নাহার চাপা, সাবেক ছাত্রনেতা শাহাজাদা মহিউদ্দিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি মো. ওমর ফারুক, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দীন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

জেলা নেতৃবৃন্দের মধ্যে ছিলেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, মহানগর আওয়ামী লীগ নেতা আরফানুল হক রিফাত,  আবুল কাশেম রৌশনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধসিনেমার শ্যুটিং বন্ধ হাসপাতালে
পরবর্তী নিবন্ধচার সচিবসহ ১১ জনের বিরুদ্ধে হাইকোর্টের রুল