আর দেখা যাবে না অপু-শাকিব জুটিকে

পপুলার২৪নিউজ ডেস্ক: আর দেখা যাবে না শাকিব খান ও অপু বিশ্বাস জুটিকে। এমনটাই জানিয়েছেন শাকিব খান নিজেই।   গতকাল রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে কথা বলতে গিয়ে শাকিব খান বলেন, স্বামী-স্ত্রীর অনস্ক্রিন রোমান্স দেখতে পছন্দ করেন না দর্শকেরা।   এখন হয়তো আপনি দেখতে পছন্দ করবেন (উপস্থাপককে উদ্দেশ্য করে) কিন্তু দর্শকেরা এটা নিতে পারবে না।

উল্লেখ্য, ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবির সেটে প্রথম দেখা। একই ছবির আউটডোরে গিয়ে প্রথম কথা। অপু তাঁকে ভাইয়া সম্বোধন করলে শাকিব রেগে যান। বলেন, ‘আমাকে হয় শাকিব নইলে রানা ডাকবে। পরিবার ও কাছের মানুষজন আমাকে রানাই ডাকে। তুমিও রানা বললে খুশি হব। এই জুটি এখন পর্যন্ত ৭২টি ছবি উপহার দিয়েছেন। সর্বশেষ ছবি ছিল ‘সম্রাট’।

শাকিব খান বিভিন্ন উদাহরণ টেনে বলেন, ব্র্যাডপিট ও  অ্যাঞ্জেলিনা জলি শুধু একটি ছবি করেছিলেন পরে আর কোনো ছবি হয়নি। বিয়ের পর অবশ্যই ছবি হয় কিন্তু স্বামী স্ত্রী জুটি বেঁধে ছবি করলে সেটা দর্শক গ্রহণ করে না। অপুর বোকামির কারণেই আর কেউ কখনও শাকিব-অপু জুটি দেখতে পাবেন না।

দুই বছর প্রেম চলার পর ২০০৮ সালে অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। একই বছর ১৮ এপ্রিল শাকিবের গুলশানের নিজ বাসায় বিয়ে হয়। উপস্থিত ছিলেন শাকিবের ভাই মনির, প্রযোজক মামুনুজ্জামান মামুন। বিয়ে পড়ান গোপালগঞ্জের কাজি। এ সময় অপু তাঁর নাম পরিবর্তন করে হয়ে যান অপু ইসলাম খান।

পূর্ববর্তী নিবন্ধএরশাদের দুর্নীতি মামলার আপিলের রায় ৯ মে
পরবর্তী নিবন্ধইউলিয়াকে ফ্ল্যাট উপহার দিলেন সালমান!