‘আমি এবং শাহরুখ তারকাদের শেষ প্রজন্ম’

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। হিমাচল থেকে বিজেপির টিকিট পেয়ে বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। তবে টাইমস নাও সামিটে গিয়ে নিজেকে এবং শাহরুখ খানকে তারকাদের শেষ প্রজন্ম বলে মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন।

কঙ্গনা রাণৌত বলেন, ‘আমি এবং শাহরুখ খান তারকাদের শেষ প্রজন্ম। ওটিটি কখনো তারকা তৈরি করতে পারে না। আমরা পরিচিত মুখ। সৃষ্টিকর্তার ইচ্ছায় আমাদের অনেক চাহিদা রয়েছে। শুধু টিকে থাকার জন্য ওটিটিতে আসতে পারব না।’

কঙ্গনা অভিনীত সিনেমা টানা বক্স অফিসে ব্যর্থ হয়েছে। নিজের ব্যর্থ সিনেমা নিয়ে কঙ্গনা বলেন, ‘‘পৃথিবীতে এমন কোনো অভিনেতা নেই যার ফ্লপ সিনেমা নেই। শাহরুখ খানের ১০ বছর কোনো হিট সিনেমা ছিল না। কিন্তু ‘পাঠান’ বক্স অফিসে হিট হয়। ৭-৮ বছর আমার কোনো হিট সিনেমা ছিল না। কিন্তু ‘মণিকর্ণিকা’ বক্স অফিসে হিট হয়। এরপর ৩-৪ বছর কোনো হিট সিনেমা উপহার দিতে পারিনি। এবার ‘ইমার্জেন্সি’ আসছে, আশা করছি এটি ভালো সাড়া ফেলবে।’’

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

পূর্ববর্তী নিবন্ধডি মারিয়াকে হত্যার হুমকিদাতা গ্রেফতার
পরবর্তী নিবন্ধএকনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন