আতঙ্ক ছড়িয়ে ইবি ছাত্রলীগের অভিষেক

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে দায়িত্ব গ্রহণ করল ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি। অর্ধশত আতশবাজি ফুটিয়ে এবং বহিরাগত ক্যাডারদের নিয়ে মহাড়া দিয়েছেন বলে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার ক্যাম্পাসে মিছিল দিয়ে দলীয় টেন্টে দায়িত্ব গ্রহণ করেন তারা।

ক্যম্পাস ও দলীয় সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিল শুরুর আগেই প্রায় অর্ধশত আতশবাজি ফোটায় নেতাকর্মীরা। এতে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে শিক্ষার্থী এবং যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মিছিলে কুষ্টিয়া-ঝিনাইদহ এবং স্থানীয় বহিরাগতরা প্রায় অর্ধশত মোটরসাইকেল নিয়ে শো-ডাউন দেন। মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে আনুষদ ভবনের কোরিডোরে আলোচনা সভায় মিলিত হয়।

নতুন মনোনীত সভাপতি শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন, অমিত কুমার দাস, শামসুজ্জামন তুহিন, আব্দুল হান্নান, আলমগীর হোসেন খান, সাবেক সহসভাপতি মিজানুর রহমান মিজু, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী মর্তুজা সিদ্দিকী খসরু, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ প্রমুখ।

পরে মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য ‘মুক্তবাংলায়’ পুষ্পস্তবক অর্পণ করেন নতুন সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল অষ্টম সম্মেলনের পর গত ১৫ এপ্রিল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধতেঁতুল হুজুর চক্র রাজাকার-জঙ্গিপন্থী: ইনু
পরবর্তী নিবন্ধকোরীয় উপদ্বীপে চীন-রাশিয়ার গোয়েন্দা জাহাজ!