আগামী নির্বাচন জিততে হলে মাঠে নামুন :বিএনপিকে নাসিম

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

4বিএনপিকে উদ্দেশ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জ্বালাও-পোড়াও করে কোনো লাভ হবে না। জঙ্গি দমনের বিরোধিতা করেও কোনো কাজ হবে না।

আগামী নির্বাচন জিততে হলে মাঠে নামুন। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল মাঠে রয়েছে। ২০১৯ সালে নির্বাচন হবে। এই নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে।  শুক্রবার দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা স্বাস্থ্য সেবা জনতার দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য ১৯৯৬ সালে কমিউনিটি ক্লিনিক চালু করেছিলেন। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এসে বন্ধ করে দেয়। এখন ফের কমিউনিটি ক্লিনিক চালু হয়েছে।

তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবার উন্নতির জন্য ১০ হাজার নার্স নিয়োগ দিয়েছি। দুই বছর আগে নিয়োগ করা হয়েছিল ৬ হাজার চিকিৎসক। যার ধারাবাহিকতায় বরিশালের বাবুগঞ্জের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৮ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত করা এবং উত্তর বাহেরচরে ৪ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ১০ শয্যার হাসপাতাল নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে।

এসব একমাত্র শেখ হাসিনার নেতৃত্বের জন্যই সম্ভব হয়েছে। পদ্মা সেতুর কাজ সম্পন্ন হলে এই দক্ষিণাঞ্চল সিঙ্গাপুরের ন্যায় উন্নত হবে বলে উল্লেখ করেন স্বাস্থ্যমন্ত্রী।

এ ছাড়াও সুধী সমাবেশে জনতার উদ্দেশে নাসিম বলেন, আপনারও প্রস্তুত থাকুন ২০১৯ সালে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে অগ্রগতির ধারা অব্যাহত রাখতে।

বাবুগঞ্জ-মুলাদী আসনের সংসদ সদস্য অ্যাড. শেখ মো. টিপু সুলতানের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মাহি, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান ও বরিশালের সিভিল সার্জন এ এস এম শফিউদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধরসরাজের মুক্তি চাইল অ্যামনেস্টি
পরবর্তী নিবন্ধ১৫ জানুয়ারি থেকে কাঁঠালবাড়ী ফেরিঘাট চালু করা হবে : নৌমন্ত্রী