আখেরি মোনাজাত উপলক্ষে যান চলাচল নিয়ন্ত্রিত

পপুলার২৪নিউজ ডেস্ক:
5আজ রোববার গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই উপলক্ষে মুসল্লিদের সুবিধার্তে রাজধানী এবং গাজীপুর এলাকার যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

ঢাকার অন্যতম প্রধান প্রবেশ পথ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস হতে টঙ্গী ব্রিজ পর্যন্ত, কালীগঞ্জ-টঙ্গী সড়কের মাজূখান ব্রিজ থেকে স্টেশন রোড ওভারব্রিজ পর্যন্ত এবং কামারপাড়া ব্রিজ হতে মন্নু টেক্সটাইল মিল পর্যন্ত সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

অন্যদিকে মিরপুর ইসিবি চত্ত্বর থেকে মাটিকাটা ফ্লাইওভার দিয়ে প্রায় সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে। এরপর বিশ্বরোড এলাকা থেকে গাড়ি পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। ঢাকাগামী যানবাহনগুলোকে টঙ্গী হয়ে ডিএমপি এলাকায় প্রবেশের পরিবর্তে জয়দেবপুরের চান্দনা-চৌরাস্তা, কোনাবাড়ী, চন্দ্রা ত্রি-মোড়, বাইপাইল, নবীনগর ও আমিনবাজার হয়ে চলাচলের পরামর্শ দেওয়া হয়েছে।

ইজতেমা নির্বিঘ্ন করতে এবং মুসল্লিদের সুবিধার্তে গতকাল শনিবার মধ্যরাত থেকে যানবাহন চলাচলের ওপর এই বিধি-নিষেধ কার্যকর হয়েছে। আখেরি মোনাজাত শেষ হওয়া অবধি এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। উল্লেখ্য, আজ সকাল সাড়ে ১১টা নাগাদ আখেরি মোনাজাত শুরু হওয়ার কথা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে এক লাখ ইয়াবা উদ্ধার
পরবর্তী নিবন্ধশ্রীলঙ্কা ও ভারত সফরের প্রাথমিক দল ঘোষণা