আখাউড়ায় দুই স্কুল ছাত্রী নিখোঁজ

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্কুল থেকে বাড়ি ফেরেনি দুই শিক্ষার্থী। গত দু’দিন ধরে তাদের খোঁজ না মেলায় নানা ধরণের শঙ্কায় আছে পরিবার। এ বিষয়ে বুধবার সন্ধ্যায় আখাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ দুই শিক্ষার্থী হলো, তুলাই শিমুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রিংকন আক্তার ও তার সহপাঠি সীমা আক্তার। গত মঙ্গলবার স্কুল ছুটির পর তারা আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন তাদেরকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করছে।

এলাকাবাসী, স্কুল কর্তৃপক্ষ ও পারিবারিক সূত্র জানায়, তুলাই শিমুল গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে রিংকন ও সঞ্জু মিয়ার মেয়ে হলেন সীমা। গত কয়েকদিন আগে রিংকন তার নানার বাড়ি থেকে একটি মোবাইল ফোন নিয়ে আসে। এটি সে সীমাকে নিয়ে লুকিয়ে লুকিয়ে ব্যবহার করে। গত মঙ্গলবার স্কুলের ক্লাস চলাকালীন সময়ে রিংকনের এক মামী এসে মোবাইল ফোনটি নিয়ে যায়। ওই দিন স্কুল ছুটি শেষে রিংকন ও সীমা আর বাড়ি ফিরেনি।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, ধারণা করা হচ্ছে মেয়ে দু’টি রাগ করে কোথাও চলে গেছে। আজ সন্ধ্যা সাতটা নাগাদ তাদেরকে খোঁজে পাওয়া যায় নি। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমা হলেন কিশোরী,ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ধর্মযাজক
পরবর্তী নিবন্ধপার্বতীপুরে ৩ রেলপথে ৪ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ