অষ্টম বছরে পদার্পণ করল popular 24news.com

নিজস্ব প্রতিবেদক: শুভ নববর্ষ ১৪২৭ । আজ পহেলা বৈশাখ মঙ্গলবার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘পপুলার২৪নিউজ ডট কম’ অষ্টম বছরে পদার্পণ করেছে। অনলাইন সংবাদ সংগ্র‌হের ক্ষে‌ত্রে বরাব‌রের ম‌তোই স্বকীয়তা ও সততার স‌ঙ্গে আরও এক‌টি বছর অ‌তিক্রম কর‌লো। আজ থেকে ৭ বছর অগে ২০১৩ সালের এই দিনে বন্ধুর এ প‌থে যাত্রা শুরু করে বহুল প্রচারিত এই অনলাইনটি। অনেক চড়াই- উৎরাই পেরিয়ে আজ এ‌টি ৮ম বর্ষে পদার্পন করলো। সংবাদকর্মী‌দের নিষ্ঠা ও সাহসী প্র‌চেষ্টার জন্য গণমানু‌ষের আস্থা ও ভালবাসায় প‌রিণত হ‌য়ে‌ছে দে‌শের অন্যতম এই নিউজ পোর্টাল। ‘সত্যের সন্ধানে আমরা সবার আগে’-এটিই আমাদের মূল ভিশন এবং মিশন। পাঠক ও শুভানুধ্যায়ীদের বিশ্বাস ও নির্ভরতাই পপুলার২৪নিউজ ডট কমকে এগিয়ে চলার প্রেরণা যোগাচ্ছে।

এ অনলাইনটির প্রতি পাঠকদের অগাধ আস্থার কারণে রিপোর্টারদের আরও সাহসী রিপোর্ট করতে উৎসাহিত করছে। সবার আগে সত্য সংবাদ প্রচারের জন্য ইতিমধ্যে বিজ্ঞাপনদাতাদের নির্ভরতার প্রতী‌কে পরিণত হয়েছে। আমাদের প্রত্যয় আমরা দেশের ও দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য সব সময় অগ্রণী ভূমিকা পালন করে যাবো।

সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই আরও বহুদুর। মহামারী করোনা ভাইরাসের (কো‌ভিড-১৯) কারণে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী আমরা আরও দুমাস পিছিয়ে দিয়েছি। আল্লাহ যদি রহমত করে, সমাজ য‌দি শঙ্কামুক্ত হয়, জনজীবন য‌দি স্বাভা‌বিক হয় ত‌বে জুন মাসের ২০ তারিখে আমরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন করব (ইনশা আল্লাহ)। সবাই ভাল থাকবেন, নিজ নিজ ঘ‌রে থাক‌বেন, প‌রিবা‌রের স‌ঙ্গে থাক‌বেন, নি‌জে‌কে ও প‌রিবার‌কে শঙ্কামুক্ত রাখ‌বেন। ক‌রোনাহীন পৃ‌থিবী‌তে আমরা আবার আ‌গের ম‌তোই বিচারণ কর‌বো। প্রা‌ণের টা‌নে আবার আমরা একত্র হ‌বো। মহান স্রষ্টার কা‌ছে এই কামনা কর‌ছি।

পূর্ববর্তী নিবন্ধসিঙ্গাপুরে আরও ১৭১ বাংলাদেশি করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধ২৪ ঘণ্টায় করোনায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২০৯