অশ্লীল ভিডিও পোস্ট, গ্রেপ্তার কংগ্রেস নেতা!

পপুলার২৪নিউজ ডেস্ক:

ভারতে গ্রেপ্তার করা হয়েছে এক কংগ্রেস নেতাকে। অশ্লীল ভিডিও পোস্ট করার কারণে পাঞ্জাবের লুধিয়ানার কিংগ্রেসের ডিস্ট্রিক্ট কংগ্রেস কমিটির ওই নেতাকে গ্রেপ্তার করা হয়। তার পোস্ট করা এক গায়িকা ও রাজনৈতিক কর্মীর অশ্লীল ভিডিওটি সোশাল নেটওয়ার্ক ঘুরপাক খাচ্ছে। হোয়াটসঅ্যাপ গ্রুপ ও একটি পর্ন সাইটেও ভিডিওটি দেখা যাচ্ছে।

অভিযুক্ত নেতার নাম মোহন সিং। তিনি চান্দিগার্থ রোডের গুরু তেগ বাহাদুর নগরে থাকেন। জমি-জমা ও সম্পত্তি ক্রয়-বিক্রয়ের কাজও করেন তিনি। সম্প্রতি নির্বাচনি ক্যাম্পেইনে সক্রিয় ছিলেন তিনি।

কোনো ব্যক্তির অনুমতি না নিয়ে তার ব্যক্তিগত বিষয় উদ্দেশ্যমূলকভাবে ও জেনেশুনে ধারণ করা, প্রকাশ ও প্রচার ঘটানোর অপরাধে তার বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। সেকশন ৬৬ই, ৬৭, ৬৭-এ, অ্যাক্ট ৩৫৪-সি, ৫০০ ও ৫০১ ধারায় অভিযোগ দায়েক করা হয়েছে।

গুরুত্বপূর্ণ বিষয়টি হলো, ওই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। কংগ্রেস পার্টির প্রার্থীদের নাম ঘোষণার আগ দিয়ে এসব ঘটনা ঘটে গেল। ভিডিও প্রকাশ পাওয়ামাত্র ওই গায়িকা ও রাজনৈতিক কর্মী লুধিয়ানা পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করেন। মামলা দায়ের হয়। গায়িকার ভাই জানান, ভিডিওটি ছড়িয়েছেন মোহন সিং। হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে তা প্রকাশ করা হয়। ‘টাইগারস গ্রুপ’ থেকে পরে অন্যান্য গ্রুপে শেয়ার করা হয়।

গায়িকার দাবি, রাজনীতিতে তার সুনাম ক্ষুন্ন করার জন্যেই এমনটা ঘটানো হয়েছে। পুলিশ বিভাগ থেকে জানানো হয়, তদন্তে বেরিয়ে এসেছে যে ওই নেতার কাণ্ড এটি। ওই গায়িকা নির্বাচনে দাঁড়ানোর একটি টিকেট পেয়েছেন। তার অবস্থান নষ্ট করতেই ভিডিও প্রকাশ করা হয়।

তদন্তের পর গ্রেপ্তার করা হয়েছে ওই নেতাকে। এখন পুলিশের সাইবার ক্রাইম বিভাগ এ মামলা নিয়ে আরো তদন্ত চালাবে, জানান ডেপুটি কমিশনার ধ্রুমান নিম্বালে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে চার ভাই আহত
পরবর্তী নিবন্ধসখীপুরে তিন বন কর্মকর্তা প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ