অভিনেত্রী বিতস্তার মৃত্যু, প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ

 পপুলার২৪নিউজ ডেস্ক:

কলকাতার অভিনেত্রী বিতস্তা সাহা খুনের ঘটনায় আজ গড়ফা থানায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। সৈকত মিত্র নামে একজনের নামে অভিযোগ দায়ের করা হয়। বিতস্তার মা গীতা সাহার অভিযোগ, সৈকতের প্ররোচনাতেই এই ঘটনা ঘটেছে। তিনি সৈকতের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। বিতস্তার দেহ আজ ময়নাতদন্তের জন্য কাঁটাপুকুর মর্গে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, সৈকত মিত্রের সঙ্গে প্রায় আড়াই মাস আগে পরিচয় হয় বিতস্তার। তাদের মধ্যে একটি সম্পর্কও গড়ে ওঠে। সৈকত মিত্র বিতস্তা ও তার পরিবারের কাছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের কর্মকর্তা বলে পরিচয় দেন। তিনি বিবাহিত ছিলেন। তাঁর বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি। কিছুদিন পরেই সৈকতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিতস্তা। এই নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলাও বাধে। পরিবার সূত্রে জানা গেছে, মাঝেমধ্যে বিতস্তার বাড়িতে আসতেন সৈকত। নিচ থেকেই বিতস্তাকে তিনি “আই লাভ ইউ” বলে চিৎকার করে ডাকতেন। এই নিয়ে প্রতিবেশীদের সঙ্গেও সম্পর্কে খারাপ হয়।

মায়ের সাথে মতবিরোধের পরেই বাড়ি ছাড়েন বিতস্তা। থাকতে শুরু করেন বাইপাসের ধারে একটি অভিজাত আবাসনে। সেখান থেকেই উদ্ধার হয়েছে বিতস্তার লাশ। ঘর থেকে উদ্ধার করা হয়েছে মদের বোতলও। বিতস্তার ফোন ও ট্যাব উদ্ধার করেছে পুলিশ। সৈকত মিত্র নামে ওই ব্যক্তির সন্ধানে খোঁজ চলছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসবে বলে মনে করছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধনারায়ণগঞ্জে তৃতীয় শীতলক্ষ‌্যা সেতু নির্মাণে চুক্তি
পরবর্তী নিবন্ধমিয়ানমার দূতাবাসকে চিঠি দিয়ে কড়া প্রতিবাদ বাংলাদেশের