অবশেষে গ্রেপ্তার হানিপ্রীত 

 পপুলার২৪নিউজ ডেস্ক:

অবশেষে গ্রেপ্তার করা হল ধর্ষণে সাজাপ্রাপ্ত ভারতের হরিয়ানার বিতর্কিত ধর্মগুরু ও কথিত গডম্যান বা ঈশ্বরমানব গুরমিত রাম রহিম সিংয়ের দত্তক কন্যা হানিপ্রীত ইনসানকে। সূত্রের খবর, আপাতত পাঞ্জাব পুলিশ হেফাজতে রেখেছে হানিপ্রীতকে।

গ্রেপ্তারের আগেই হানিপ্রীত সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি ও তার বাবা গুরমিত রাম রহিম সিং নির্দোষ। এটা তিনি আদালতে প্রমাণ করবেন। এবং তিনি আদালতে আত্মসমর্পণ করে আইনি প্রক্রিয়ায় মধ্য দিয়ে যাবেন।

ভিডিও সাক্ষাৎকারে হানিপ্রীত দাবি করেছিলেন, যেভাবে সংবাদমাধ্যমে তাঁকে দেখানো হয়েছে তা তিনি একেবারেই নন। এসব মিথ্যাচার দেখে তিনি অবসাদে চলে গিয়েছিলেন। সেজন্য ভয়ে লুকিয়েছিলেন।

তাঁর আরও দাবি, রাম রহিমের সঙ্গে সম্পর্ক নিয়ে যেকথা বলা হচ্ছে তা একটুও সত্যি নয়। উল্টে হানিপ্রীত প্রশ্ন করেন, বাবা কি মেয়ের মাথায় হাতও রাখতে পারে না। এতে অপরাধের কি আছে?

পাশাপাশি পাঁচকুলায় হওয়া সহিংসতায় নিজের জড়িত থাকার কথাও তিনি অস্বীকার করেছেন।

হানিপ্রীতের দাবি, তিনি বাবা রাম রহিমের সঙ্গে ছিলেন। বাইরে কী হয়েছে তা তিনি জানতেন না বা তাতে তাঁর হাত ছিল না।প্রসঙ্গত, পলাতক হানিপ্রীতের বিরুদ্ধে হরিয়ানা পুলিশ লুক আউট নোটিশ জারি করেছিল। আন্তর্জাতিক স্তরেও হানিপ্রীতকে খোঁজার চেষ্টা চলেছে। প্রায় একমাস তল্লাশির পর অবশেষে হানিপ্রীতের খোঁজ পাওয়া গেল।

পূর্ববর্তী নিবন্ধ‘সে প্রতারক, এখানে নারীবাদ টেনে এনে সিমপ্যাথি দেখানো বোকামি’
পরবর্তী নিবন্ধবিচার বিভাগের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার আহ্বান