৫ দিনব্যাপি রিহ্যাব ফেয়ার শুরু হবে ২১ ডিসেম্বর থেকে

পপুলার২৪নিউজ ফিরোজ মিয়া:

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী অনুষ্ঠিত হবে রিহ্যাব ফেয়ার ২০১৭। আগামী ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে শুরু হবে এ মেলা চলবে ২৫ ডিসেম্বর (সোমবার) পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলা এ মেলায় দর্শনার্থীদের জন্য থাকবে উন্মুক্ত।
গতকাল রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ একথা জানিয়েছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী বলেন, ‘কয়েকটি ব্যাংকে সুদের হার কমে আসায় সিঙ্গেল ডিজিট সুদে হাউজিং লোন দিলেও এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে এ বিষয়ে সুনির্দিষ্ট ঘোষণা এখনও আসেনি। এ বিষয়ে সুস্পষ্ট একটি নির্দেশনা প্রয়োজন। মেলার প্রথম দিন সাধারণ দর্শকদের জন্য দুপুর ২টায় গেট খোলা হবে। বাকি দিনগুলোতে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবে। মেলায় এবার দুই দামে টিকিট পাওয়া যাবে। সিঙ্গেল এন্ট্রি টিকিটের দাম ৫০ এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের দাম ১০০ টাকা। টিকিটের র‌্যাফেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। মেলার শেষ দিন রাতে ড্র অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে রিহ্যাব ফেয়ার ২০১৭-তে অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানের (রিহ্যাব সদস্য, ব্যাংক, অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়াল) মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। এ বছর রিহ্যাব ফেয়ারে মোট ২০২টি স্টল থাকছে।

 

পূর্ববর্তী নিবন্ধনতুন বছরে পুঁজিবাজার চাঙ্গা হয়ে উঠবে: শাকিল রিজভী
পরবর্তী নিবন্ধ‘ইউরোপ ধ্বংস করছে ইউরোপীয় ইউনিয়ন’